বাংলাদেশ, , রোববার, ১৯ মে ২০২৪

মুনিরীয়া তরিক্বতে রয়েছে প্রতিদিন ঈদে মিলাদুন্নবী (দঃ) উদযাপনের শ্বাস্বত ব্যবস্থাপনা

  প্রকাশ : ২০১৯-১২-২৮ ২১:২৪:০৫  

পরিস্হিতি২৪ডটকম : পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দঃ) ও ফাতেহা-এ ইয়াজদাহুম উপলক্ষে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ চট্টগ্রাম মহানগর সমন্বয় পরিষদের উদ্যোগে এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
(২৭ডিসেম্বর) শুক্রবার চট্টগ্রামের বহদ্দারহাট চত্ত্বরে আয়োজিত এশায়াত মাহফিলে বক্তারা বলেন, পাশ্চাত্য অপসংস্কৃতির কবলে পড়ে আজ যুব সমাজ ইসলামের অমিয়ধারা ভুলে গিয়ে পাপাচারে লিপ্ত। পূণ্যের তুলনায় বাড়ছে পাপ কাজের প্রতিযোগিতা। এই কঠিন যুগে এসে গুনাহ করতে করতে মানুষের আলোকময় ক্বলবে পড়ছে মরিচীকার আবরণ।বিভিন্ন দেশে মুসলমানরা কলংকের বোঝা কাঁধে নিয়ে এদিক-ওদিক ছোটাছুটি করছেন। তার একমাত্র কারণ হলো প্রিয় রাসূল (দঃ) এর রেখে যাওয়া আদর্শ থেকে বিচ্যুতি এবং তার দেখানো পথ থেকে দুরে সরে যাওয়া।

সুতরাং মুসলিম বিশ্বের মুক্তির একমাত্র পথ নবীজির অনুসরণ-অনুকরণ।
যুগের এ ক্রান্তিকালে হযরত গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আনহু এর চোখের জলে প্রতিষ্ঠিত মুনিরীয়া তরিক্বতের ছায়াতলে এসে ফয়েজ- তাওয়াজ্জুহ গ্রহণের মাধ্যমে হাজারো পথহারা যুবক হচ্ছে খোদার প্রিয় বান্দায় পরিনত।

যাদের হাতে মাদক থাকার কথা তারা আজ তাসবিহ নিয়ে ব্যস্ত, বেহায়াপনা ছেড়ে তারা দৈনিক এগারো শত এগারো বার দরূদে মোস্তফা (দঃ) আদায়ের মাধ্যমে ঈদে মিলাদুন্নবী পালন করছে প্রতিনিয়ত। এককথায় মুনিরীয়া তরিক্বত রয়েছে প্রতিদিন ঈদে মিলাদুন্নবী (দঃ) উদযাপনের সোনালী শ্বাস্বত ব্যবস্থাপনা।

আলহাজ্ব মুহাম্মদ ইউনুছ সাহেবের সভাপতিত্বে উক্ত মাহফিলে বক্তব্য রাখেন হাটহাজারী অদুদিয়া মাদ্রাসার সম্মানিত আরবী প্রভাষক মাওলানা মুহাম্মদ এরশাদুল হক, মাওলানা মোহাম্মদ জসিম উদ্দিন, মাওলানা মোহাম্মদ জামাল উদ্দিন প্রমুখ।
মাহফিলে অনেক গন্যমান্য ব্যক্তি, স্থানীয় ব্যবসায়ী ও ধর্মপ্রাণ মুসলমান উপস্থিত ছিলেন।

পরে মিলাদ-ক্বিয়াম শেষে বিশ্ব মুসলিম উম্মাহ্র সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং দরবারের প্রতিষ্ঠাতা হযরত গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আন্হুর ফুয়ুজাত কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করা হয়।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা