বাংলাদেশ, , রোববার, ২৮ এপ্রিল ২০২৪

মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন বাংলাদেশ এর আয়োজনে রান্নাকরা খাবার,স্বাস্হ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ও ১০টি পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান

  প্রকাশ : ২০২১-০৮-১০ ১৩:৩৭:৫৪  

পরিস্হিতি২৪ডটকম : সামাজিক সংগঠন মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন বাংলাদেশ-(MDVFB)এর ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংগঠনের কেন্দ্রীয় শাখার নির্দেশে চট্টগ্রাম নগরীর চান্দগাঁও,বাকলিয়া,দেওয়ানহাট,চট্টগ্রাম সীতাকুণ্ড ,কক্সবাজার, চকরিয়া,কুতুবদিয়া,ঠাকুরগাঁও রুহিয়া,বগুড়া, ঢাকা সহ বিভিন্ন শাখায় রান্না করা খাবার বিতরণ,স্বাস্হ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ও ১০টি পরিবারে নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠান ৯ আগস্ট ২০২১ সোমবার শেষ হয়। উক্ত কর্মসূচী উদ্ধোধন করা হয় গত ১ আগষ্ট ২০২১ ইং । এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন বাংলাদেশের প্রধান উপদেষ্টা ডা. মোহাম্মদ জামাল উদ্দিন, আরো উপস্থিত ছিলেনসংগঠনের প্রতিষ্ঠাতা ইউসুফ জালাল, আহব্বায়ক রাশেদ খান, এডমিন সাঈদা আক্তার বৃষ্টি,শওকত,সজিব দে,শহিদ,নেছার উদ্দিন নিজামী, ইমতিয়াজ রায়হান বাবু, আফসানা,আরমান মো মানিক সিকদার,হারুনর রশীদ,  তাসনীম ,জাবেদ হোসেন ,আক্তার হোসেন ,রণি,ওয়াহিদ,ইয়াসমিন ,আবিদ, সালাউদ্দিন, মোঃ ইউনুস, মোছা: হাফসা আক্তার রিপা,মো শরীফ ইসলাম রোহান ,মো রায়হান উদ্দিন,সদস্য সচিব আতাউল হক, তুখলেফুল মিয়াদ আজগর আলী হাইস্কুলের সহকারী শিক্ষক মোহাম্মদ আখতারুজ্জামান, ইব্রাহিম মুন্না, তমাল কান্তি দে, আকবর হোসেন, কামিনী চাকমা, সুজিত দাশ, আবদুচ ছবুর প্রমুখ ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সামাজিক কর্মকাণ্ড ও মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে ২০২০ সালের পহেলা আগষ্ট সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।সংগঠনটি ইতিমধ্যে স্বেচ্ছায় রক্তদান, রক্তদানে উৎসাহিতকরণ, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, শীতবস্ত্র ও ঈদবস্ত্র বিতরণ, সুবিধাবঞ্চিত ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণসহ বেওয়ারিশদের পাশে নানা কর্মসূচি নিয়ে কাজ করে যাচ্ছে । যা নি:সন্দেহ প্রশংসা যোগ্য। ভবিষ্যতেও মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের সদস্যরা বিপদগ্রস্ত অসহায় মানুষের পাশে দাঁড়াতে চায়।এছাড়াও সংগঠনের কয়েকজন সদস্য কাতার ওমান ও সেীদি আরব সহ দেশের বাইরে থেকে যেভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞ।অন্যান্য বক্তারা আরো বলেন, গত একবছরে চলমান করোনা ভাইরাস সংক্রমণকালীন সংগঠনটির উদ্যোগে দেশের বিপুল সংখ্যক মানুষকে খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। যা অদ্যাবধি অব্যাহতভাবে চলমান রয়েছে।এভাবে দূর্যোগকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব ।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা