বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাদ্য বিতরণ কর্মসূচির উদ্বোধন

  প্রকাশ : ২০২১-০৮-০১ ১৬:২৪:০১  

পরিস্থিতি২৪ডটকম: সামাজিক সংগঠন মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের কেন্দ্রীয় শাখার নির্দেশে চট্টগ্রাম, ঠাকুরগাও, কক্সবাজার, মুন্সিগঞ্জসহ দেশব্যাপী খাবার বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন নগরীর পুরাতন চান্দগাঁওস্থ চান্দগাঁও ডেন্টাল কেয়ারে ১লা আগস্ট ২০২১ রবিবার দুপুর সাড়ে বারোটায় চান্দগাঁও শাখার খাদ্য বিতরণের মধ্য দিয়ে শুরু করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন বাংলাদেশের প্রধান উপদেষ্টা ডা. মোহাম্মদ জামাল উদ্দিন। আরো উপস্থিত ছিলেন আজগর আলী হাইস্কুলের সহকারী শিক্ষক মোহাম্মদ আখতারুজ্জামান, ইব্রাহিম মুন্না, তমাল কান্তি দে, আকবর হোসেন, কামিনী চাকমা, সুজিত দাশ, আবদুচ ছবুর প্রমুখ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সামাজিক কর্মকাণ্ড ও মানুষের কল্যাণে কাজ করার লক্ষ্যে ২০২০ সালের পহেলা আগষ্ট সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। এরপর শুরু হয় সংগঠনের একের পর এক ব্যতিক্রমী কার্যক্রম। স্বেচ্ছায় রক্তদান, রক্তদানে উৎসাহিতকরণ, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, শীতবস্ত্র ও ঈদবস্ত্র বিতরণ, সুবিধাবঞ্চিত ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণসহ বেওয়ারিশদের পাশে নানা কর্মসূচি নিয়ে কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবী মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন সংগঠনটি। লক্ষ্য একটাই, অসহায় মানুষের পাশে দাঁড়ানো। অসহায় মানুষগুলো যেন অভুক্ত না থাকেন এবং বিপদগ্রস্ত না হয়। ঠিক সাধ্যমতো মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের সদস্যরা বিপদগ্রস্ত অসহায় মানুষের পাশে দাঁড়াতে চায়।
বক্তারা আরো বলেন, গত একবছরে চলমান করোনা ভাইরাস সংক্রমণকালীন সংগঠনটির উদ্যোগে দেশের বিপুল সংখ্যক মানুষকে খাবার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। যা অদ্যাবধি অব্যাহতভাবে চলমান রয়েছে।

প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা