বাংলাদেশ, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ফাস্টফুড প্রেমী তরুণ প্রজন্মের পছন্দ সুগারবান বাংলাদেশে পরিবেশন করছেন ওয়েল ফুড

  প্রকাশ : ২০১৯-১২-১৭ ১৭:০৩:৩৯  

পরিস্হিতি২৪ডটকম : ওয়েল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু বলেন, ‘সুন্দর একটি বিশ্বের জন্য নির্ভেজাল, টাটকা ও স্বাস্থ্যকর খাবার অবশ্যই গুরুত্বপূর্ণ।
গতকাল জিইসি মোড়স্থ ওয়েল ফুড সেন্টারে সুগারবানের নতুন ফুডের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এসময় তিনি আরো বলেন, ফাস্টফুডে প্রেমী তরুণ প্রজন্মের জন্য সুগারবান বাংলাদেশে ফাস্টফুডে অনেক আগে থেকেই রিপ্রেজেন্ট করে আসছে অন্যতম শীর্ষ ব্যবসায়িক পরিবার ওয়েল গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের অঙ্গ প্রতিষ্ঠান ওয়েল ফুড।
সুস্থ থাকতে সঠিক খাদ্যভাস গড়ে তোলা অত্যন্ত জরুরি। সেইসঙ্গে খাবারের গুণগত মানের দিকে খেয়াল রাখাটা প্রয়োজন। দু-দিকে সঠিক সামঞ্জস্য রেখেই ওয়েল ফুডের সুগারবান বাজারে এনেছে ভিন্ন খাদ্যসম্ভার।
অভিজাত শ্রেণীসহ আড্ডা প্রিয়, ফাস্ট ফুড ও কফি প্রেমী তরুণ, তরুনী ও সব শ্রেণীর গ্রাহকদের মাঝে সুগারবানের নতুন মেন্যু ব্যাপক সাড়া ফেলতে সম হবে।
ওয়েল ফুডের ব্যান্ডিং এন্ড প্রমোশন ম্যানেজার মোহাম্মদ আশিক উল্যাহ বলেন, চট্টগ্রাম জুড়ে ফাস্টফুডের অসংখ্য রেস্তোরা গড়ে উঠলেও স্বাদ ও গুণগত মানের ভিত্তিতে সুগারবানের চাহিদা সবসময়ই ব্যাপক। তাই এই ব্যাপক চাহিদার কথা মাথায় রেখে সুগারবান নতুন মেন্যুতে নিয়ে এলো হেলদি চিকেন বল্ মিহুন ও বিফ বল মিহুন। নতুন এই মেন্যুটির এশিয়ান ক্যুইজিন ক্যাটাগরিতে আরও সংযুক্ত হয়েছে স্পাইসি পেরি পেরি ভেজিটেবল গ্রিল্ড মিল, চিকেন কারি ও বিফ স্টু। একই ছাদের নিচে একসাথে বার্গার ও পিজ্জার বিশ্বমানের স্বাদের জন্য প্রসিদ্ধ সুগারবান সবসময়ই তাদের ভোক্তাদের দিয়ে আসছে সর্বোচ্চ সেবা। সুগারবানের মেন্যু শুধুমাত্র বার্গার, পিজ্জা কিংবা মিল আইটেমেই সীমাবদ্ধ নয়, ভোজন রসিকরা এখানে পেয়ে যাবেন ফ্রাইড ক্রিস্পি ব্রোস্টেড চিকেন যার দাম শুরু হয়েছে মাত্র ১২৫ টাকা থেকে। এছাড়াও ১৫ ডিসেম্বার থেকে ২১ ডিসেম্বার পর্যন্ত এশিয়ান ক্যুইজিন ক্যাটাগরিতে যে কোন খাবার গ্রহণ করলে একটি খাবার সম্পূর্ণ ফ্রি।
এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন ওয়েল গ্রুপের পরিচালক সৈয়দ আসিফ হাসান, ওয়েল ফুডের পরিচালক আনোয়ারুল কিবরিয়া বাপ্পু, হাসান একরামউল্লাহ চৌধুরী জাবেদ, অপারেশন ম্যানেজার শহীদুল আলম হেলাল, মোহাম্মদ আলাউদ্দিন, নুর মোহাম্মদ বাদশা।

প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা