বাংলাদেশ, , শুক্রবার, ৩ মে ২০২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অফিসার সমিতির সভাপতি জাবেদ, সম্পাদক নোমানী

  প্রকাশ : ২০২০-০১-০১ ১৬:২৪:২৯  

পরিস্হিতি২৪ডটকম : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) অফিসার সমিতির ২০২০-২১ কার্যনির্বাহী কমিটির নির্বাচনে রশিদুল হায়দার জাবেদ সভাপতি এবং হামিদ হাসান নোমানী সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার সকাল ৯টা থেকে বেলা ১টা পর্যন্ত চবি অফিসার সমিতি কার্যালয়ে ভোটগ্রহণ শেষে রাত ৮ টায় ফলাফল ঘোষণা করা হয় ।

নির্বাচনে সহসভাপতি পদে গিয়াস উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক সোহরাব হোসাইন, কোষাধ্যক্ষ রাশেদ উদ্দিন রায়হান, সাংগঠনিক-দফতর ও প্রচার সম্পাদক পদে কাজী মোহাম্মদ হারুন, সমাজ কল্যাণ-আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক মাহফুজুর রহমান চৌধুরী এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে আবু তাহের চৌধুরী, জসিম উদ্দীন, আলী আকবর ও এস এম নোমান নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে সভাপতি পদে ৩ জন, সহ-সভাপতি ৩ জন, সাধারণ সম্পাদক ৭ জন, সহ-সাধারণ সম্পাদক ৩ জন, কোষাধ্যক্ষ ২ জন, সাংগঠনিক, দপ্তর ও প্রচার সম্পাদক ২ জন, সমাজকল্যাণ, আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক ৩ জন এবং ৪টি সদস্য ৬ জনসহ ১১টি পদে ২৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

চবি উচ্চ শিক্ষা ও গবেষণা শাখার ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন) দেলোয়ার হোসেন প্রধান নির্বাচন কমিশনার, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক সারওয়ার পারভেজ সহকারী নির্বাচন কমিশনার এবং পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তরের সেকশন অফিসার রেজাউন্নবী সহকারী নির্বাচন কমিশনার ও সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন।

ফলাফল ঘোষণাকালে প্রধান নির্বাচন কমিশনার দেলোয়ার হোসেন বলেন, উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে সুষ্ঠুভাবে নির্বাচন হয়েছে। নির্বাচনে ৩৫২ জন ভোটারের মধ্যে ৩৪৫ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা