বাংলাদেশ, , সোমবার, ১৭ জানুয়ারী ২০২২

ড. অলি আহমদ উচ্চ বিদ্যালয়ে সমাজসেবী দেবাশীষ কান্তি বিশ্বাসের শিক্ষা উপকরণ ও ক্রীড়াসামগ্রী প্রদান

  প্রকাশ : ২০২১-০৯-২৬ ১২:০২:২৩  

পরিস্হিতি২৪ডটকম : চন্দনাইশ উপজেলার কানাইমাদারী আলহাজ্ব ড. অলি আহমদ বীর বিক্রম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য
বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও সংগঠক দেবাশীষ কান্তি বিশ্বাসের শিক্ষা উপকরণ ও ক্রীড়াসামগ্রী হস্তান্তর উপলক্ষে এক অনুষ্ঠান সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে বিদ্যালয়ের হলরুমে ২৪ সেপ্টম্বর -২০২১ ইংরেজী শুক্রবার সকাল ১০ ঘটিকায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিন্টু কুমার দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দনাইশ উপজেলা শিক্ষা স্ট্যান্ডিং কমিটির সদস্য ও চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার আহসান ফারুকী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুষ্ঠানের পৃষ্ঠপোষক, বিশিষ্ট সমাজসেবক ও সংগঠক দেবাশীষ কান্তি বিশ্বাস, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ নাছির উদ্দীন, সমাজকর্মী সুব্রত হাওলাদার, ইউপি সদস্য আয়েশা আকতার আজাদী, গণমাধ্যম কর্মী রূপন দত্ত প্রমুখ।
প্রধান অতিথি ও অতিথিবৃন্দ বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সহায়তার আশ্বাস দেন। বিশেষ অতিথির বক্তব্যে দেবাশীষ কান্তি বিশ্বাস বলেন, সামাজিক দায়বদ্ধতা ও মানবসেবার মনোবৃত্তি নিয়ে আমি দীর্ঘদিন ধরে সমাজের প্রান্তিক জনগোষ্ঠীর সার্বিক সহায়তা করে যাচ্ছি। এই প্রচেষ্টার অংশ হিসেবে এই বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য শিক্ষা উপকরণ ও ক্রীড়া সামগ্রী প্রদান করছি। আগামীতেও তাঁর এই সহায়তা প্রচেষ্টা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।এসময়ে তিনি শিক্ষার্থীদের জন্য শ্রেণিকক্ষে ফ্যান দেয়ার কথাও ঘোষনা করেন।আর তিনি শিক্ষার্থীদের উদার ও সেবার মনোভাব নিয়ে ভবিষ্যৎ জীবন গঠনের পরামর্শ দেন।
অনুষ্ঠানের শেষে তিনি অন্যান্য অতিথিদের নিয়ে তাঁর প্রদত্ত শিক্ষা উপকরণ ও ক্রীড়া সামগ্রী বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকের নিকট হস্তান্তর করেন।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা