বাংলাদেশ, , বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

গাজা উপত্যকায় ইসরায়েলের ভয়াবহ বিমান হামলা

  প্রকাশ : ২০২১-০৯-০৭ ১৯:০৬:১১  

পরিস্হিতি২৪ডটকম : দখলদার ইসরায়েল সোমবার রাতে (৬ সেপ্টেম্বর) ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় ভয়াবহ বিমান হামলা চালিয়েছে। খান ইউনুস শহরের কয়েকটি এলাকার ওপর ওই হামলা চালানো হয়। এসব হামলায় পুরো গাজা উপত্যকা কেঁপে উঠেছে। ইসরায়েলি হামলা রুখতে ফিলিস্তিনি প্রতিরোধ আন্দোলনগুলো আগ্রাসী বিমান লক্ষ্য করে পাল্টা গুলি চালিয়েছে।

ফিলিস্তিনের শিহাব নিউজ এজেন্সি জানিয়েছে, দখলদার ইসরায়েল খান ইউনুস শহরের আল-ক্বাদিসিয়াহ এলাকার ওপর কয়েকটি ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে। এর কয়েক মিনিট পর লেবাননের আল-মায়াদিন টেলিভিশন চ্যানেল জানায় যে, হামলা বন্ধ হয়নি। এখনো ইসরায়েলি বিমান থেকে ফিলিস্তিনের বিভিন্ন এলাকায় হামলা চালানো হচ্ছে।

 

ফিলিস্তিনি গণমাধ্যমের খবর অনুসারে, গত রাতের বিমান হামলা এতটা ভয়াবহ ছিল যে, বিস্ফোরণ থেকে কান ফেটে যাওয়ার মতো শব্দ হয়েছে। এ অবস্থার মধ্যে ফিলিস্তিনের প্রতিরোধ যোদ্ধারা অনেকটা নিচু দিয়ে উড়ে যাওয়া ইসরায়েলি বিমান লক্ষ্য করে গুলি চালাতে থাকে।

দখলদার ইসরায়েলের সামরিক বাহিনী বরাবরের মতোই দাবি করেছে, ফিলিস্তিন থেকে আগুন বেলুন দিয়ে চালানো হামলার জবাবে তারা বিমান হামলা চালিয়েছে।

 



ফেইসবুকে আমরা