বাংলাদেশ, , বুধবার, ২৯ জুন ২০২২

ছুরিকাঘাতে চট্টগ্রামে নারী খুন, ছেলে আহত

  প্রকাশ : ২০১৯-০৪-৩০ ১৯:২৩:৫৬  

পরিস্হিতি২৪ডটকম : চট্টগ্রাম ছুরিকাঘাতে খুন হয়েছেন এক নারী, এ ঘটনায় আহত হযেছেন তার ছেলে। নিহত স্ত্রী রোকসানা বেগম (৪৫) খাতুনগঞ্জের গম আমদানিকারক প্রতিষ্ঠান এম এ কাশেম ট্রেডিংয়ের মালিক আবুল কাশেম আমিন স্ত্রী।

নগরীর কোতোয়ালী থানার কোরবানীগঞ্জে মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা গণমাধ্যমকে বলেন, কোরবানীগঞ্জে ছুরিকাঘাতে এক নারী নিহত হয়েছেন। তার ছেলেও ছুরিকাঘাতে আহত হয়েছেন।

সুত্র জানায়, ব্যবসায়ীর স্ত্রীকে হত্যার পর মালামাল লুট করে নিয়ে দুর্বৃত্তরা। এ সময় ওই ব্যবসায়ীর ছেলেকেও তারা ছুরিকাঘাত করে। কাশেম তার ব্যবসা প্রতিষ্ঠানে ছিলেন বলে জানিয়েছেন তার ভাগ্নে হাসান মুরাদ।

ঘটনাস্থল পরিদর্শন করে কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান বলেন, “গৃহবধূকেও ছুরিকাঘাতে খুন করা হয়েছে। আমরা সামগ্রিক বিষয় তদন্ত করছি।”

কাশেম ভাগ্নে হাসান মুরাদ বলেন, “আমরা দোকানে নামাজ পড়ছিলাম। হঠাৎ শুনতে পাই, কাশেম মামার বাসায় ডাকাত আক্রমণ করেছে। আমরা দ্রুত ১০ মিনিটের মধ্যে বাসায় আসি। এখানে এসে দেখি মামির রক্তাক্ত লাশ খাটের পাশে পড়ে আছে।

ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় পড়ে আছে উনার ছেলে। ঘরের সব মালালার এলোমেলো অবস্থায় পড়ে আছে। নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে।”



ফেইসবুকে আমরা