বাংলাদেশ, , বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

চন্দনাইশের বরমা মাদরাসায় ঈদে মিলাদুন্নবী (সঃ) মাহফিল অনুষ্ঠিত

  প্রকাশ : ২০১৯-১১-২৬ ১৬:২২:২৭  

পরিস্হিতি২৪ডটকম : চন্দনাইশের বরমা ইসলামিয়া দাখিল মাদরাসায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ) ভারপ্রাপ্ত সুপারিন্টেন্ডেন্ট মাওলানা মো: নুরুল হকের সভাপতিত্বে ২৫ নভেম্বর ২০১৯ সোমবার মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথি ছিলেন মাদরাসা ব্যবস্থাপনা কমিটি (এমএমসি)’র প্রাক্তন শিক্ষানুরাগী সদস্য সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল, বর্তমান অভিভাক সদস্য মাওলানা মো. আব্দুল মালেক ও মো. খলিলুর রহমান। অনুষ্ঠানে সঞ্চালনা করেন মাস্টার জসিম উদ্দিন। শিক্ষকদের মধ্যে তাকরির করেন মাওলানা তারিফ ছুফি, মাওলানা মো. আনোয়ার হাসান, ক্বারী মাওলানা রাশেদ আহমদ প্রমুখ। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন শিক মাওলানা মোহাম্মদ আলী।
মিলাদুন্নবী (সঃ) মাহফিলে মাদরাসার সাবেক ও বর্তমান ছাত্র-ছাত্রী, অভিভাবক, বিভিন্ন শ্রেণি পেশার মুত্তাকী লোকজন উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, ইহকালের শান্তি ও পরকালের মুক্তির জন্য হযরত মুহাম্মদ মুস্তাফা (সঃ) পবিত্র আদর্শ অনুকরণ ও ইসলামের সুমহান অনুশাসন মেনে চলার বিকল্প নেই। তাঁরা বিশ্বাস করেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। মানসম্মত শিক্ষাই জাতিকে এগিয়ে নিয়ে যাবে। এলক্ষ্যে আধুনিক ও দ্বীনি শিক্ষার জন্য নির্ভরযোগ্য প্রতিষ্ঠান বরমা ইসলামিয়া দাখিল মাদরাসা। এ মাদরাসা আলোকিত জাতি প্রতিষ্ঠা ও মানব সম্পদ তৈরি করতে এ প্রতিষ্ঠান গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এবং সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত পরিবেশ তৈরিতে অবদান রাখবে।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা