বাংলাদেশ, , বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

গোবিন্দগঞ্জে “জ্বিনের বাদশা” প্রতারক চক্রের এক সদস্যসহ আটক ২

  প্রকাশ : ২০১৯-১১-২৪ ১৩:০৫:১৭  

পরিস্হিতি২৪ডটকম/গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)প্রতিনিধি : নানাভাবে প্রতারণা ও ফুসলিয়ে টাকা হাতিয়ে নেওয়ার দায়ে ‘জ্বিনের বাদশা’ প্রতারক চক্রের এক সদস্য ও তার সহযোগী স্বর্ণ ব্যবসায়ীকে শনিবার (২৩ নভেম্বর) আটক করেছে পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) জানায়, জ্বিনের বাদশা সেজে ধর্মীয় অনুভূতি কাজে লাগিয়ে প্রতারণা করে নগদ ৩ লাখ ৮৬ হাজার টাকা ও ২০ ভরি স্বর্ণলংকার হাতিয়ে নেয় প্রতারক চক্রের এক সদস্য। নারায়নগঞ্জের ফতুল্যা এলাকার মাহমুদুল হাসানের পক্ষ থেকে গত ৩০ অক্টোবর ফতুল্যা থানায় দায়েরকৃত এক মামলায় এ অভিযোগ আনা হয়। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে কক্সবাজার থেকে বগুড়ায় ফেরার পথে শনিবার ভোরে মদন এলাকায় একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে মামলার মুল আসামী তৌহিদ মিয়াকে ডিবি পুলিশ গ্রেফতার করে। এরপর তৌহিদের দেয়া তথ্যের ভিত্তিতে গাইবান্ধা গোবিন্দগঞ্জ পৌর শহরের শিবা জুয়েলার্স থেকে শিবু মোহন্ত নামের এক স্বর্ণ ব্যবসায়ীকে আটক এবং গলানো অবস্থায় ২০ ভরি সোনা উদ্ধার করা হয়।

মামলার মুল আসামী তৌহিদ মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের রামনাথপুর গ্রামের জহুরুল ইসলামের ছেলে ও বগুড়া আজিজুল হক কলেজের ছাত্র।



ফেইসবুকে আমরা