বাংলাদেশ, , সোমবার, ২০ মে ২০২৪

আইপিএলে মিডিয়া প্রবেশে নিষেধাজ্ঞা

  প্রকাশ : ২০২০-০৯-১৯ ১৯:৪১:৪৫  

পরিস্হিতি২৪ডটকম : আইপিএলের পর্দা উঠতে অপেক্ষা আর কিছুক্ষণের। আয়োজন একেবারেই জাঁকজমকহীন। আগের আসরগুলোর চেয়ে অনেকটাই অচেনা। কারণ একটাই করোনা মহামারি। এর ফলে বদলে গেছে এবারের সবকিছু।

অন্যবারের মতো এবার থাকছে না সংবাদমাধ্যমের কোনো প্রবেশাধিকার। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেয়া হয়েছে এ তথ্য। বর্তমান করোনাভাইরাস পরিস্থিতির কারণে প্রেসবক্সে সংবাদকর্মীদের উপস্থিতির অনুমতি দেয়নি আইপিএল আয়োজকরা।

কোনো মিডিয়া উপস্থিতি না থাকায়, আইপিএলের ইতিহাসে এবারই প্রথমবারের মতো আনুষ্ঠানিক কোনো প্রি-ম্যাচ কনফারেন্স থাকবে না। তবে প্রতি ম্যাচের পর বাধ্যতামূলকভাবে পোস্ট ম্যাচ কনফারেন্স হবে এবং সেটি পরিচালনা করা হবে অনলাইনের মাধ্যমে।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) এক আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে ইট জানায় বিসিসিআই। স্বাস্থ্য নিরাপত্তার কথা ভেবেই সংবাদকর্মীদের স্টেডিয়ামে প্রবেশ করে ম্যাচ কভারের সুযোগ রাখা হচ্ছে না বলে জানায় তারা। এমনকি কোনো দলের অনুশীলনের ক্ষেত্রেও এ নির্দেশনা বহাল থাকবে।

তবে অন্যান্য সংবাদমাধ্যম খবর পাওয়া থেকে বঞ্চিত থাকবেন না। আয়োজকদের পক্ষ থেকে ভার্চুয়াল প্রেস কনফারেন্সে অংশ নেয়ার ব্যবস্থা জানিয়ে দেয়া হবে। একইভাবে ভার্চুয়াল প্রেস কনফারেন্সে প্রশ্নও করতে পারবেন সাংবাদিকরা। এছাড়া বিসিসিআইএর পক্ষ থেকে খেলার ছবিও সরবরাহ করা হবে।



ফেইসবুকে আমরা