বাংলাদেশ, , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

মানুষের কল্যাণে সারাজীবন বিলিয়ে দিয়েছেন নুরুল ইসলাম বিএসসি : এ,এইচ,এম জিয়াউদ্দিন

  প্রকাশ : ২০২১-০৭-১৩ ১৮:০৬:২৫  

পরিস্হিতি২৪ডটকম : সাবেক মন্ত্রী ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম বিএসসি’র পুত্র বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য আলহাজ্ব মুজিবুর রহমান মুজিবে’র পক্ষ হতে তিনহাজার পরিবারকে ত্রান বিতরণের লক্ষ্যে ২য় দিন কালুরঘাট শিল্প আঞ্চল (বরিশাল বাজার) এলাকায় ৪০০ পরিবারকে ত্রান বিতরণ করা হয়। চান্দগাঁও ওয়ার্ড যুবলীগের সদস্য নিজাম উদ্দীনের সভাপতিত্বে ও নগর সেচ্ছাসেবকলীগ নেতা ইকবাল হোসেনের সঞ্চালনায় ত্রান বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবকলীগের সদ্যবিদায়ী আহবায়ক এডভোকেট এ এইচ এম জিয়া উদ্দীন, বিএসসি পরিবারের পক্ষ থেকে উপস্থিত ছিলেন চান্দগাঁও ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আনিসুর রহমান আনিস।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট জিয়া উদ্দীন বলেন বিএসসি সাহেব সৎভাবে ব্যবসা করে সম্পদ অর্জন করে দীর্ঘদিন মানুষের কল্যাণে ব্যয় করে আসছেন। তিনি স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ করছেন মানব কল্যাণে, বারবার জাতীয় দূর্যোগে চান্দগাঁও বোয়ালখালীর মানুষের পাশে থেকেছেন, মানুষকে ভালোবাসার সে পথ অনুসরণ করছেন তারই পুত্র তরুণ আওয়ামীলীগ নেতা মুজিবুর রহমান মুজিব। এসময় তিনি ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোল সহ বিভিন্ন আন্দোলন ও সংগ্রামে আর্থিকভাবে তৎকালীন ছাত্রলীগ নেতাদের আন্দোলনে সহায়তা করার বিষয়টি স্বরণ করেন। তিনি জননেত্রী শেখ হাসিনার ঘোষিত লকডাউন বাস্তবায়নে, জননেত্রী শেখ হাসিনার নির্দেশেই ঘরে ঘরে খাবার পৌছে দিচ্ছেন বিএসসি

পরিবারের নিজ অর্থয়ানে এ মহৎ কাজের জন্যে তিনি বিএসিসি পরিবারকে ধন্যবাদ দেন।

বিএসসি পরিবারের পক্ষ থেকে আনিসুর রহমান আনিস এসময় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বিএসসি পরিবারের সকলের জন্যে দোয়া চান এবং চান্দগাঁওবাসীর সুখে দুখে অতীতের মত সবসময় থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চান্দগাঁও ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য নাজমুল হক নজু, আওয়ামীলীগ নেতা আনিসুর রহমান আনিস, এডভোকেট রুবেল পাল, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সদস্য এডভোকেট মেজবাহ উদ্দীন দোয়েল, উপস্থিত ছিলেন যুবলীগ নেতা জাবেদ হোসেন জিকু, মোঃ নাসির উদ্দীন সেচ্ছাসেবকলীগ নেতা মোজাম্মেল হক, মোঃ পারভেস ছাত্রলীগ নেতা গিয়াস উদ্দীন তালুকদার, মোঃ তৌহিদুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা