বাংলাদেশ, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

মহান স্বাধীনতা দিবসে কেন্দ্রিয় শহীদ মিনারে চট্টগ্রাম প্রাথমিক দন্ত চিকিৎসক কল্যাণ সমবায় সমিতির শ্রদ্ধা নিবেদন

  প্রকাশ : ২০১৯-০৩-২৭ ১৮:৪২:৪৩  

পরিস্হিতি২৪ডটকম : চট্টগ্রাম প্রাথমিক দন্ত চিকিৎসক কল্যাণ সমবায় সমিতি ও বৃহত্তর চট্টগ্রাম ডেন্টাল এসোসিয়েশন এর নেতৃবৃন্দ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলে গত ২৬ মার্চ সকাল ১০টায় চট্টগ্রাম কেন্দ্রিয় শহীদ মিনারে সংগঠনের সভাপতি ডা: মোঃ জামাল উদ্দিনের নেতৃত্বে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।
এ সময় তারা বলেন, স্বাধীনতা বাঙালি জাতির একটি গৌরবময় অধ্যায়। দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী সংগ্রামের মধ্য দিয়ে বাঙালির বিজয় অর্জিত হয়েছে। আজ বাংলাদেশ একটি স্বাধীন জাতি। তারা আরো বলেন, স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন নিয়ে স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন আজ সে স্বপ্ন পূরণের পথে তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। বাংলাদেশ আজ শেখ হাসিনার নেতৃত্বে বিশ^ দরবারে একটি আলোচিত ও গর্বিত জাতি হিসেবে নতুনভাবে পরিচিত।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বৃহত্তর চট্টগ্রাম ডেন্টাল এসোসিয়েশন এর সাধারন সম্পাদক সাজিব বড়ুয়া সাজু , মোঃ নাসির উদ্দিন, মোঃ হারুন উর রশিদ, রাজেশ্বর ধর বাসু, কানু দাশ, এইচ এম এ মুবিন সিকদার, মোঃ মিনহাজ উদ্দিন, মিলন বারিকদার, জয়া ভট্টাচার্য্য, অনিফ কুমার শীল।
সংগঠনের কর্মকর্তাবৃন্দ কেন্দ্রিয় শহীদ মিনারে শহীদদের স্মরণে পুষ্পমাল্য অর্পণ শেষে দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করে শ্রদ্ধা জ্ঞাপন করেন।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা