বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ভাসানচর থেকে রোহিঙ্গাদের পালাতে সহায়তাকারী ৯ দালাল গ্রেফতার

  প্রকাশ : ২০২১-০৮-২৬ ১৮:২৬:৫২  

পরিস্হিতি২৪ডটকম : নোয়াখালীর হাতিয়া উপজেলার ভাসানচর থেকে রোহিঙ্গাদের পালাতে সহযোগিতার অভিযোগে ৯ দালালকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২৫ আগস্ট) দিনগত রাতে পুলিশ ও আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন, ভাসানচরের ৬৫ নম্বর ক্লাস্টারের এম-৮ কক্ষের মোহাম্মদ আলমের ছেলে মো. জুবায়ের (২২), ৬৪ নম্বর ক্লাস্টারের এফ-৬ কক্ষের নুর ইসলামের ছেলে রেদোয়ান (২০), একই ক্লাস্টারের জে-৯ কক্ষের জাকির হেসেনের ছেলে মোহাম্মদ সালাম (৩১), ৭৭ নম্বর ক্লাস্টারের বি-১৪ কক্ষের নূর মোহাম্মদের ছেলে আবদুর রহমান (১৯), ৫১ নম্বর ক্লাস্টারের এম-১৬ কক্ষের রফিক আলমের ছেলে সৈয়দ করিম (১৮), একই ক্লাস্টারের কে-১৬ কক্ষের সৌরভ হোসেনের ছেলে সাইফুল ইসলাম (২০), ২৬ নম্বর ক্লাস্টারের ডি-১৩ কক্ষের নূর মোহাম্মদের ছেলে শফি উল্লাহ (২২), ছয় নম্বর ক্লাস্টারের এইচ-৫ কক্ষের আবু বক্করের ছেলে নাজিমুল্লাহ (৩৭) ও ৭৮ নম্বর ক্লাস্টারের এল ৭-৮ নম্বর কক্ষের হানিফের ছেলে মোহাম্মদ সালেহ (৪০)।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকালে ভাসানচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুই মামলায় দালালদের গ্রেফতার করা হয়। আইনগত প্রক্রিয়া শেষে তাদের আদালতে সোপর্দ করা হবে।

 

 



ফেইসবুকে আমরা