বাংলাদেশ, , মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

ব্যারিষ্টার এস,এম,কফিল উদ্দীন আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ কমিটির সদস্য মনোনীত

  প্রকাশ : ২০২০-১২-৩০ ১৯:২১:৪৬  

পরিস্হিতি২৪ডটকম : বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবি, চান্দগাঁও চট্টগ্রামের সন্তান, ব্যারিষ্টার এস,এম,কফিল উদ্দীন আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ কমিটির সদস্য মনোনিত হয়েছেন।
রোববার (২৭ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট কাজী মো: নজিবুল্লাহ হিরু ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষর করে চুড়ান্ত উপ কমিটির অনুমোদন দেন। এ ছাড়াও ব্যারিস্টার এস, এম, কফিল উদ্দিন বাংলাদেশ বার কাউন্সিলের লিগ্যাল এডভাইজার হিসেবেও দায়িত্ব পালন করে আসছেন।আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক উপ কমিটির সদস্য মনোনীত হওয়ার পর ব্যারিস্টার কফিল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাঁর উপর আস্থা রেখে যে দায়িত্ব প্রদান করেছেন তা তিনি যথাযথভাবে পালন করবেন এবং আইনের শাসন প্রতিষ্ঠায় বলিষ্ঠ ভূমিকা রাখবেন।

উল্লেখ্য যে, চট্টগ্রাম -৮ আসনের সাংসদ এবং দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিপ্লবী সভাপতি জনাব মোসলেম উদ্দিন মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সদস্য, সাবেক মন্ত্রী, জনাব ডাক্তার আফসারুল আমিন শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক উপ-কমিটির এবং চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি জনাব মাহবুবুল আলম শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনীত হয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা