বাংলাদেশ, , রোববার, ৫ মে ২০২৪

বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান চৌধুরী’র ৩২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ভার্চুয়াল স্মরণ সভা অনুষ্ঠিত

  প্রকাশ : ২০২১-০৭-০১ ২০:২৫:১০  

চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান চৌধুরী’র ৩২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ভার্চুয়াল স্মরণ সভায় বক্তারা : এডভোকেট মোস্তাফিজুর রহমান ছিলেন আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী 
পরিস্হিতি২৪ডটকম : চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান চৌধুরী’র ৩২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বেলাল হোসাইন মিন্টু’র সঞ্চালনায় ফেইস টু ফেইস’ ফেইসবুক পেইজে ভার্চুয়াল স্মরণ সভা ২৯ জুন ২০২১ মঙ্গলবার রাত ৯.৩০ মিনিটে অনুষ্ঠিত হয়।
ভার্চুয়াল আলোচনায় অংশ নেন চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমেদ এমপি, স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু আহমেদ চৌধুরী জুনু, চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক মাস্টার হুমায়ুন কবির, প্রচার ও প্রকাশনা সম্পাদক হেলাল উদ্দিন চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক খোরশেদ বিন ইসহাক, যুব ও ক্রীড়া সম্পাদক চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বেগ মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি মোজাম্মেল হক, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সদস্য বেলাল হোসেন মিঠু, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগ নেতা এস এম সায়েম, নোমান উল্লাহ বাহার, তানভীর আহমেদ সিদ্দিকী, নুরুল আমিন প্রমুখ। সভায় বক্তারা এডভোকেট মোস্তাফিজুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন,প্রয়াত নেতা বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ছিলেন আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী।সেসময়কার বাংলাদেশ আওয়ামী লীগের যে কয়জন নেতা ছিলেন তিনি তাদের একজন। যিনি সকল লোভ ও মোহের উর্ধ্বে থেকে দলের জন্য নিবেদিত ছিলেন। আজকের এসময়ে তার মত রাজনীতি বিদ বড়ই বিরল।
সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন প্রয়াত নেতার সন্তান ও বৈলতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আনোয়ারুল মোস্তফা চৌধুরী দুলাল।

প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা