বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বিএনপির গুলশান কার্যালয়ে ভাঙচুর করেছে মনোনয়নবঞ্চিতরা

  প্রকাশ : ২০১৮-১২-০৮ ১৩:৫২:১৩  

পরিস্হিতি২৪ডটকম : মনোনয়ন না দেওয়ায় গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কার্যালয়ে হামলা ও ভাঙচুর করেছেন দলটির তিন নেতার সমর্থকরা। এসময় তারা ইটপাটকেল নিক্ষেপ ও কার্যালয়টির গ্লাস ভাঙচুর করেন। শনিবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে, শেরপুর-২ আসনের মনোনয়নবঞ্চিত ফাহিম চৌধুরী, নারায়ণগঞ্জ বিএনপি নেতা তৈমুর আলম খন্দকার ও গোপালগঞ্জের সেলিমুজ্জামান সেলিমের কয়েক হাজার সমর্থক এই হামলা চালিয়েছে।
তারা রাজধানীর গুলশানে গিয়ে খালেদা জিয়ার কার্যালয় ঘেরাও করে। এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা কার্যালয় লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। কার্যালয়ের প্রধান ফটক ভেঙে ফেলার চেষ্টা করে। তাদের ছোড়া ইটের আঘাতে কার্যালয়ের জানালার কাঁচ ভেঙে যায়।
এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, খন্দকার মোশাররফ হোসেন ও নজরুল ইসলাম খানসহ দলটির জ্যেষ্ঠ নেতারা ওই কার্যালয়ে অবরুদ্ধ হয়ে পড়েন।
এর আগে শনিবার সকালে বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ করেন মনোনয়নবঞ্চিত সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলনের কর্মী সমর্থকরা। এ সময় তারা বিভিন্ন স্লোগান দেন। এক পর্যায়ে তারা কার্যালয়ের মূল ফটকে তালা ঝুলিয়ে দেন।



ফেইসবুকে আমরা