বাংলাদেশ, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

বিএনপির আন্দোলনের হুমকিতে আওয়ামী লীগ ভয় পায় না : মোহাম্মদ নাসিম

  প্রকাশ : ২০২০-০২-০৯ ১৭:৪১:০৬  

পরিস্হিতি২৪ডটকম : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপির আন্দোলনে হুমকি-ধামকিতে ভয় পায় না আওয়ামী লীগ।তিনি বলেন, আমরা আন্দোলনে ভয় পাই না। বিএনপি জামায়াতকে ভয় পাই না। আন্দোলন করে তারা কিছু করতে পারবে না। আমরা চাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজয়কে ধরে রাখতে জনগণকে ভোটারবান্ধব তৈরি করতে এবং সেই ইমেজ ধরে রাখতে।

আজ রবিবার জাতীয় প্রেসক্লাবে আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা পরিষদের সদস্য ও জাতীয় নেতা সুরঞ্জিত সেন গুপ্তের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মোহাম্মদ নাসিম। সুরঞ্জিত সেন গুপ্তের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এই স্মরণ সভার আয়োজন করে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, আন্দোলনের নামে জ্বালাও পোড়াও করলে সমুচিত জবাব দেওয়া হবে। জ্বালাও পোড়াও সহিংসতা করলে আইনশৃঙ্খলা বাহিনী বসে থাকবে না। জনগণের জানমাল রক্ষার স্বার্থে যা করার প্রয়োজন তাই করবে।

ঢাকা সিটি করপোরেশনের নবনির্বাচিত দুই মেয়রদের উদ্দেশ্য করে মোহাম্মদ নাসিম বলেন, আপনারা এখন নির্বাচিত মেয়র। এখন থেকে আপনাদের কাজ শুরু করতে হবে। ঢাকা শহরকে পরিচ্ছন্ন করতে হবে। ঢাকা শহরকে মশা মুক্ত করতে হবে। ঢাকা শহরকে সুন্দর শহরে পরিণত করতে হবে।
তিনি বলেন, ঢাকা শহর দূষিত শহর, কেন শুনবো এই কথা? এই কাজ আপনাদেরকে করতে হবে। দয়া করে আপনারা এখন থেকে কাজ শুরু করেন। না হলে জনগণের কাছে আমাদের দেয়া ওয়াদাগুলো পূরণ করা কঠিন হয়ে যাবে। যেসব ওয়াদা দেওয়া হয়েছে তা পূরণ করতে না পারলে, মানুষ কিন্তু ভালোভাবে গ্রহণ করবে না।



ফেইসবুকে আমরা