বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

বান্দরবানে একদিনের মাথায় ফের আরেক আওয়ামী লীগ নেতাকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা

  প্রকাশ : ২০১৯-০৭-২৪ ১৩:৩০:২৬  

পরিস্হিতি২৪ডটকম/(রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি): বান্দরবানের লামা উপজেলার ইউনিয়ন এ আরেক আওয়ামী লীগ নেতাকে গলাকেটে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহতের নাম আলমগীর সিকদার (৩৮)। সে লামা উপজেলার সদর ইউনিয়নের আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
স্থানীয় সূত্রে জানা গেছে মঙ্গলবার রাত সাড়ে ১০ ঘটিকার সময় ১২ থেকে ১৫ জন সন্ত্রাসী তাকে মোটরসাইকেল নিয়ে ঘেরাও করে। পরে মোটর সাইকেলের উপর তাকে ধরে গলা কেটে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ঘটনার পর স্থানীয়রা সন্ত্রাসীদের দুটি মোটর সাইকেল আটক করল ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি।
নিহত আলমগীর সিকদার লামা সরই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলীর সন্তান। একদিনের মাথায় পরপর দুটি খুন হওয়াতে লামায় জনসম্মুখে এখন আতঙ্ক বিরাজ করেছে।
এ ব্যাপারে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আপেহা রাজু নাহা জানান আমরা বর্তমানে ঘটনাস্থলে পরিদর্শন করেছি । ঘটনার সত্যতা যাচাই করার জন্য যথেষ্ট চেষ্টা করে যাচ্ছি। আশা করছি খুব দ্রুত ঘটনার সত্যতা যাচাই করে অপরাধীকে দৃষ্টান্তমূলক শাস্তির মাধ্যমে আইনের আওতায় আনতে পারব।
প্রসঙ্গত গত সোমবার বান্দরবানের রোয়াংছড়িতে উপজেলার আওয়ামী লীগের সভাপতি মং মং মার্মা কে বান্দরবানের রোয়াংছড়ি সড়কে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা কিন্তু বাকি একদিনের মাথায় আবার লামায় এই হত্যা কান্ড করা হয় ।
আর ঘটনার এইসব পুনরাবৃত্তি দেখে বান্দরবানের জেলা আওয়ামী লীগ ও অন্যান্য অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ ক্ষোভ প্রকাশ করেছেন
আজ সকালে বান্দরবান সদর হাসপাতালে লাশ পোষ্ট মডামের জন্য আনা হয়েছে ।



ফেইসবুকে আমরা