বাংলাদেশ, , মঙ্গলবার, ৭ মে ২০২৪

বরমা কলেজে বিজয় দিবস পালন

  প্রকাশ : ২০১৯-১২-১৭ ১৬:৩৯:০৮  

পরিস্হিতি২৪ডটকম : চন্দনাইশ উপজেলার পশ্চিমাঞ্চলের সর্বোচ্চ শিক্ষা প্রতিষ্ঠান বরমা ডিগ্রি কলেজে ১৬ ডিসেম্বর ২০১৯ সোমবার মহান বিজয় দিবস উপলক্ষে শিক্ষক, শিক্ষার্থী, কর্মচারীদের অংশ গ্রহণে বর্ণাঢ্য অনুষ্ঠানমালা পালিত হয়। কর্মসুচির মধ্যে ছিল শহিদ মিনারে পুষ্প স্তবক অর্পন, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, মুক্তিযুদ্ধ ভিত্তিক আলোকচিত্র প্রদর্শনী ইত্যাদি।
অধ্যক্ষ আবুল মনছুর মো. হাবীবের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপাধ্যক্ষ আলহাজ্ব কাজী ফরিদুল আলম কুতুবী, অধ্যাপক মোহাম্মদ খালেদুর রহমান, অধ্যাপক আনিছুল মালেক, অধ্যাপক মুবিনুর রহমান চৌধুরী, অধ্যাপক মুহাম্মদ আবু তৈয়ব, বরমা উন্নতমান সরকারি প্রাথমিক বিদ্যালয় পিটিএ সভাপতি সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল প্রমুখ।
বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই স্বাধীনতার ঘোষক। বঙ্গবন্ধুর তূলনা বঙ্গবন্ধুই। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশকে প্রকৃত সোনার বাংলা ও শিক্ষিত করার। তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে শিক্ষিত ও বিশ্বের মডেল জাতিতে করতে দিনরাত কাজ করে যাচ্ছে। রূপকল্প বাস্তবায়ন হলে বাংলাদেশ সুখী-সমৃদ্ধ ও ডিজিটাল রাষ্ট্রে পরিণত হবে।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা