বাংলাদেশ, , বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রী বুধবার টুঙ্গিপাড়া যাচ্ছেন

  প্রকাশ : ২০১৯-০১-০৮ ১৪:১৮:৫০  

পরিস্হিতি২৪ডটকম : রেকর্ড চতুর্থবারের মতো সরকার প্রধান হিসেবে দায়িত্ব গ্রহণের পর আগামী বুধবার (০৯ জানুয়ারি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়া যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নতুন সরকারের দায়িত্ব গ্রহণর পর এটিই ঢাকার বাইরে প্রধানমন্ত্রীর প্রথম সফর।
বুধবার সকাল ১১টায় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন। পরে ফাতেহা পাঠ ও তাঁর পিতার রুহের মাগফিরাত কামনায় দোয়া মোনাজাতে অংশ নেবেন। এ সময় সশস্ত্র বাহিনী গার্ড অব অনার প্রদান করবে। সফরের বিষয়ে অবহিত করতে ইতোমধ্যে প্রধানমন্ত্রীর একান্ত সহকারী সচিব কাজী নিশাত রসুল স্বাক্ষরিত একটি চিঠি ফ্যাক্সের মাধ্যমে গোপালগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমানের কাছে পাঠানো হয়েছে।
ফ্যাক্স বার্তায় জানানো হয়েছে, বুধবার সকাল ১০টায় প্রধানমন্ত্রী তেজগাঁও বিমান বন্দর থেকে হেলিকপ্টারে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে যাত্রা করবেন। ১০টা ৪০ মিনিটে তিনি টুঙ্গিপাড়া পৌঁছাবেন। ১১টায় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন। দুপুর ১২টা ২০ মিনিটে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন প্রধানমন্ত্রী।
টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইলিয়াস হোসেন বলেন, ‘রেকর্ড ৪র্থ বার প্রধানমন্ত্রীর দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে টুঙ্গিপাড়াবাসী আনন্দ উৎসব করছে। তারা প্রধানমন্ত্রীর সাফল্য, সুস্বাস্থ্য ও সাফল্য কামনায় দোয়া ও প্রার্থনা করছেন। তারপর তিনি ৯ জানুয়ারী টুঙ্গিপাড়া আসছেন। এ খবরে টুঙ্গিপাড়ার আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে নতুন করে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে’।
টুঙ্গিপাড়া থানার ওসি এ. কে. এম এনামূল কবীর বলেন, ‘প্রধানমন্ত্রীর এ সফরকে সফল করতে টুঙ্গিপাড়ায় ব্যাপক প্রস্তুতি চলছে। আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি গোয়েন্দা সংস্থার সদস্যও কাজ করছেন।’



ফেইসবুকে আমরা