বাংলাদেশ, , শুক্রবার, ৩ মে ২০২৪

নগরীতে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের নারী কর্মচারীর লাশ উদ্ধার

  প্রকাশ : ২০১৯-১২-০২ ২০:০৮:১৩  

পরিস্হিতি২৪ডটকম : চট্টগ্রামে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক নারী কর্মচারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ৭টায় খুলশী থানার ঝাউতলার বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশের গলায় রশি প্যাঁচানো ছিলো। মৃত নারীর স্বামীকে বাসায় পাওয়া যায়নি। পুলিশের ধারণা, স্ত্রীকে খুন করে স্বামী গা ঢাকা দিয়েছেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রণব চৌধুরী জানান, মৃত নারীর নাম রোজী আক্তার (২০)। তার স্বামীর নাম রেজাউল করিম (২৮)। রেজাউল সীতাকুণ্ড উপজেলার কুমিরা ইউনিয়নের মসজিদ্যা গ্রামের আবুল মনসুরের ছেলে।

ওসি বলেন, খুলশী ঝাউতলা এলাকায় বেসরকারি পোর্ট সিটি ইউনিভার্সিটির প্রহরী হিসেবে কর্মরত ছিলেন ঐ নারী। তার স্বামীও একই বিশ্ববিদ্যালয়ের কর্মচারী। তাদের বাসা ঝাউতলার রেলওয়ে ডিজেল কলোনির আবুল কাশেমের ভাড়া ঘরের ৮৪২/বি নম্বর কক্ষে। এটি একটি হত্যাকাণ্ড বলে মনে করছি। নিহত নারীর স্বামী পালিয়েছে বলে প্রতীয়মান হচ্ছে।
খুলশী থানার ওসি আরো বলেন, প্রাথমিক তথ্যে আরো জানা গেছে, ডিজেল কলোনিতে রোজীর বাসার পেছনেই দুটি বাসার পরে তার আপন বোনের বাসা রয়েছে। গত ফেব্রুয়ারি মাসে রেজাউল ও রোজীর বিয়ে হয়। মার্চে তারা ঐ বাসা ভাড়া নেন। প্রতিদিন তারা দুপুরে ও রাতে বোনের বাসায় ভাত খেতে যেতেন। গত রবিবার রাতেও ভাত খেয়ে দুজন বাসায় ফিরে আসেন। সকালে রোজীর বোন এসে রোজীকে মৃত অবস্থায় দেখতে পান। রোজীর হাত বাঁধা, গলায় তার প্যাঁচানো এবং মাথায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



ফেইসবুকে আমরা