বাংলাদেশ, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

নগরীতে ঘরবন্দি মধ্যবিত্ত ও নিম্মবিত্ত মানুষের মাঝে যুবলীগ নেতা ইন্জিনিয়ার মাশকুর রহমানে ত্রান বিতরণ

  প্রকাশ : ২০২১-০৭-১০ ১৫:৪৭:১১  

পরিস্হিতি২৪ডটকম : চট্টগ্রামে করোনার কঠোর লকডাউনের কারণে ঘরবন্দি মধ্যবিত্ত ও নিম্মবিত্ত মানুষের মাঝে ত্রান বিতরণ অব্যাহত রেখেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় ও আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নেতৃত্বে কেন্দ্রীয় যুবলীগ গৃহীত চলমান কর্মসুচীর অংশ হিসেবে এসব ত্রান বিতরণ করা হচ্ছে । ( গতকাল ) শুক্রবার ৯ জুলাই ২০২১ ইং বিকাল থেকে করোনাকালীন এই সময়ে লোকসমাগম না করে ত্রাণের নির্ধারিত প্যাকেটগুলো সুবিধাভোগীদের বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়া হয়। যুবলীগ নেতা ও ওয়েব সফটওয়্যারস এন্ড টেকনোলজিস লি. এর ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মাশুকুর রহমান চৌধুরীর নিজস্ব ব্যবস্হাপনায় এসব ত্রাণ বিতরণ করা হয় । এসময়ে উপস্হিত ছিলেন, মোহাম্মদ মাসুম , বিল্পব দাশ,মহসিন কলেজ ছাত্রলীগ আহবায়ক কমিটির সদস্য জীবন চেীধুরী,মো: রিয়াদ, রাজীব প্রমুখ।
এসময়ে ইঞ্জিনিয়ার মাশুকুর রহমান চৌধুরী বলেন, আমার নিজস্ব প্রচেষ্টায় চট্টগ্রাম মহানগরে প্রতিদিন শ্রমজীবি দরিদ্র ও অসহায় ৫০ জন পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র ও মাস্ক, সেনিটাইজার ঘরে ঘরে পৌঁছে দিচ্ছি । করোনা মহামারি যতদিন থাকবে এ কার্যক্রম ততদিন অব্যাহত থাকবে বলে জানান তিনি ।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা