বাংলাদেশ, , শনিবার, ৪ মে ২০২৪

তৃতীয় বাংলাদেশ ডিজিটাল দিবস ২০২০ এর সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : গুজবে কান দিবেন না, গুজবে দেশ সমাজ ও ব্যক্তির ক্ষতি হয়

  প্রকাশ : ২০২০-০১-০৮ ১৮:০০:৫৮  

পরিস্হিতি২৪ডটকম : বুধবার সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তৃতীয় বাংলাদেশ ডিজিটাল দিবস ২০২০ এর সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন গুজবে কান দেবেন না। সঠিক তথ্য না জেনে কোন কিছু শেয়ার না করার আহ্বান জানিয়ে বলেছেন গুজবে দেশ, সমাজ ও ব্যক্তির ক্ষতি হয় ।
প্রধানমন্ত্রী বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার পক্ষে আমি সব সময় কাজ করে গেছি। আজ সেটা বাস্তবে রূপান্তরিত হয়েছে। তবে কেউ যেন এই প্রযুক্তির সুযোগ নিয়ে নেতিবাচক কাজ না করতে পারে সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে। এ সময় প্রধানমন্ত্রী ‘আমার সরকার’ অ্যাপের উদ্বোধন করেন।

ডিজিটাল প্রযুক্তির বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় ১৫ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মাননা দেয়া হয়। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ কে এম রহমতউল্লাহ। এসময় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সচিব এম এম জিয়াউল আলম স্বাগত বক্তব্য দেন।



ফেইসবুকে আমরা