বাংলাদেশ, , রোববার, ২৮ এপ্রিল ২০২৪

চসিক প্যানেল মেয়র আব্দুস সবুর লিটনের সাথে মত বিনিময়

  প্রকাশ : ২০২১-০৬-২৭ ১৬:২৪:০০  

পরিস্হিতি২৪ডটকম : চসিক প্যানেল মেয়র ও কাউন্সিলর আব্দুস সবুর লিটনের সাথে চট্টগ্রাম সিটি কর্পোরেশন অস্থায়ী কর্মকর্তা-কর্মচারী পরিষদের সাথে এক মত বিনিময় সভা গতকাল (২৬শে জুন, ২০২১ইং) ২৫নং রামপুর ওয়ার্ড অফিস কার্যালয়ে অনুষ্টিত হয়।
মত বিনিময় সভায় প্যানেল মেয়র বলেন যে যে পদে কর্মরত আছে সে জায়গা থেকে আন্তরিকতার সহিত দায়িত্ব পালন করত, কর্পোরেশনের প্রদত্ত জনসেবা গুলো যথাযথভাবে প্রদানের মাধ্যমে পরিচ্ছন্ন নগরী গড়ে তোলার আহ্বান জানান। অস্থায়ী কর্মকর্তা-কর্মচারী পরিষদের পক্ষ থেকে বলা হয় ১৯৮৮ সালের জনবল কাঠামো অনুযায়ী স্থায়ী করনের যে প্রক্রিয়া তাতে যেন জৈষ্ট্যতার ভিত্তিতে কর্মরত দের অগ্রাধিকার প্রদান করা হয় এবং দায়িত্ব গ্রহনের ১০০ দিনের মধ্যে অস্থায়ীভিত্তিতে কর্মরত সকলের বেতন বৃদ্ধির চুড়ান্ত অনুমোদন প্রদান করায় প্যানেল মেয়র ও মাননীয় মেয়র মহোদয় কে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। সভায় উপস্থিত ছিলেন সংগঠনের আহ্বায়ক মোঃ আবু তাহের, সদস্য সচিব সাজু মহাজন।
যুগ্ম আহ্বায়ক জামশেদ মোহাম্মাদ তবরক হুসাইন, জেসমিন আকতার, আব্দুর রহিম সুমন, সাইফুল আলম চৌধুরী, বোরহানুল আলম, খায়রুল বশর তসলিম, মোঃ ইসমাইল, লিটন বড়ুয়া, উত্তম বড়ুয়া, সৌমেন ভট্টাচার্য।যুগ্ম সচিব জাহিদুল ইসলাম জোমাদ্দার, পিন্টু কুমার শীল।
সদস্য খাইরুননেছা খানম, অলকা বিশ্বাস, সুলেখা বিশ্বাস, অলকা বিশ্বাস, সাধান বড়ুয়া, অপর্ণ চাকমা, সমিরন দাশ, সহ অন্যান্য নেতৃবৃন্দ ।কমিটির সার্বিক সহযোগিতা করেন ২৫নং রামপুর ওয়ার্ডের সচিব অঞ্জন চক্রবর্তী।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা