বাংলাদেশ, , বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে যুব মহিলা লীগ নেত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

  প্রকাশ : ২০১৯-০৭-২৩ ১৮:৩৮:৪০  

পরিস্হিতি২৪ডটকম : চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগের আহ্বায়কের দায়ের করা মানহানি মামলায় যুগ্ম আহ্বায়কের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

মঙ্গলবার মহানগর ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. খায়রুল আমীন এ আদেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন বাদির পক্ষের আইনজীবী অ্যাডভোকেট এম জসিম।

আদালত সূত্রে জানা গেছে, ফেসবুকে অশালীন মন্তব্য ও মিথ্যা মানহানিকর তথ্য প্রকাশ করায় মানহানির মামলা করেন যুব মহিলা লীগের আহ্বায়ক সায়রা বানু রোশনী। তিনি একই সংগঠনের তিন নারী নেত্রীর বিরুদ্ধে গত বছরের ৪ অক্টোবর চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আল ইমরান খানের আদালতে মানহানি মামলাটি করেন।
মামলায় যুব মহিলা লীগের চট্টগ্রাম মহানগর কমিটির যুগ্ম আহ্বায়ক জুলেখা বেগম, মহানগর কমিটির সদস্য ও ৭ নম্বর ওয়ার্ডের সভাপতি সোনিয়া আজাদ এবং ৩৯ নম্বর ওয়ার্ডের ইউনিট আহ্বায়ক আসমানী ঝুমুরকে আসামি করা হয়।

ওই মামলার অভিযোগ গঠনের দিনে যুব মহিলা লীগ নেত্রী সোনিয়া আজাদ ও আসমানী ঝুমুর আদালতে উপস্থিত থাকলেও, ছিলেন না জুলেখা বেগম। বিচারক তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠনের আদেশ দিয়ে আগামী ১০ অক্টোবর সাক্ষীর জন্য দিন ধার্য করেন। সেই সঙ্গে অনুপস্থিত জুলেখা বেগমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

সুত্র : জাগোনিউজ২৪ডটকম।



ফেইসবুকে আমরা