বাংলাদেশ, , মঙ্গলবার, ৭ মে ২০২৪

খুলনায় হাতেনাতে ঘুষের টাকাসহ গ্রেফতার খাদ্য কর্মকর্তাকে গ্রেফতার করেছে দুদক

  প্রকাশ : ২০২০-০১-০৯ ১৭:৪৭:৩৬  

পরিস্হিতি২৪ডটকম : খুলনায় রাইসমিল মালিকের কাছে থেকে ঘুষ নেওয়া এক লাখ টাকাসহ খাদ্য কর্মকর্তা মো. ইলিয়াস হোসেনকে গ্রেফতার করেছে দুদক। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ডুমুরিয়া উপজেলা খাদ্য গুদামের কার্যালয় থেকে দুর্নীতি দমন কমিশনের (দুদক) সদস্যরা অভিযান চালিয়ে তাকে হাতেনাতে গ্রেফতার করে।
দুদক সূত্র জানায়, ডুমুরিয়া উপজেলার আঠারোমাইল বাজার এলাকার জামান অটো রাইস মিলের মালিক মো. কামরুজ্জামানের ১১ লাখ টাকার একটি বিল প্রদানের ক্ষেত্রে খাদ্য কর্মকর্তা ইলিয়াস হোসেন গড়িমসি ও তালবাহানা করছিলেন। এক পর্যায়ে বিলটি ছেড়ে দিতে ওই কর্মকর্তা মোটা অঙ্কের ঘুষ দাবি করে বসেন। পরে বিষয়টি রাইসমিল মালিক দুদককে জানান। সে অনুযায়ী বৃহস্পতিবার ওই খাদ্য কর্মকর্তাকে একটি খামে করে এক লাখ টাকা দেওয়া হয়। এ সময় দুদক কর্মকর্তারা ইলিয়াস হোসেনের অফিসে গিয়ে ঘুষের টাকাসহ তাকে গ্রেফতার করে। পর তাকে দুর্নীতি দমন কমিশনের খুলনা জেলা সমন্বিত কার্যালয়ে নেওয়া হয়।
অভিযানে নেতৃত্বদানকারী দুদকের সহকারী পরিচালক মো. শাওন মিয়া জানান, দীর্ঘদিন ধরে ওই খাদ্য কর্মকর্তা ঘুষ গ্রহণ করে আসছিলেন। নির্ধারিত অর্থ না পেলে তিনি মিল মালিক ও ডিলারসহ সংশ্লিষ্টদের হয়রানি করতেন। তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে, মামলার প্রস্তুতি চলছে।



ফেইসবুকে আমরা