বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

খালেদা জিয়ার মুক্তি নিয়ে বিএনপি দ্বিধান্বিত : তথ্যমন্ত্রী

  প্রকাশ : ২০২০-০২-১৫ ১৮:৪০:০৩  

পরিস্হিতি২৪ডটকম : শনিবার সকালে রাজধানীর মোহাম্মদপুরে শরীরচর্চা কলেজ ময়দানে অগ্রণী ব্যাংকের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন শেষে সাংবাদিকদের এ সংক্রান্ত প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ খালেদা জিয়ার মুক্তি নিয়ে বিএনপি দ্বিধান্বিত বলে মন্তব্য করেছেন।
‘বিএনপি একদিকে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করার কথা বলছে, অন্যদিকে তারা আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে ফোন করছে’-এ বিষয়ে এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, ‘খালেদা জিয়ার পক্ষ থেকে প্যারোলে মুক্তির কোনো আবেদন করা হয়নি। আপনারা দেখছেন, তার পরিবারের বরাত দিয়ে এক ধরনের কথা, আবার দলের পক্ষ থেকে আরেক ধরনের কথা বলা হচ্ছে। একদিকে আন্দোলনের ডাক, অন্যদিকে আমাদের সাধারণ সম্পাদককে ফোনে বেগম জিয়াকে মুক্তি দেবার অনুরোধ করে তারা আসলে কি চান, সেটা এখনো স্পষ্ট করতে পারেননি।’

মন্ত্রী আরো জানান ‘বেগম জিয়া কোনো রাজনৈতিক বন্দী নন, তিনি দুর্নীতির দায়ে সাজা ভোগ করছেন। তাকে জামিন পেতে হলে আদালতের মাধ্যমেই পেতে হবে।

এর আগে জাতীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে অগ্রণী ব্যাংকের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সামস-উল ইসলামসহ কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



ফেইসবুকে আমরা