বাংলাদেশ, , বুধবার, ৮ মে ২০২৪

আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

  প্রকাশ : ২০১৯-১০-১৫ ১৭:৫৯:০৫  

পরিস্হিতি২৪ডটকম/(এনামুল হক নাবিদ,আনোয়ারা প্রতিনিধি): চট্টগ্রামের আনোয়ারারা উপজেলায় ওষুধ সরবরাহকারী কাভার্ড ভ্যানের সাথে বিপরীত দিক থেকে আসা দুটি যাত্রীবাহী সিএজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে সুভাষ কান্তি ( ৪৫) নামের একজনের মৃত্যু হয় এবং ৪ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে আনোয়ারা স্বাস্হ্য কমপ্লেস্কে নিলে কর্তব্যরত চিকিৎসক অপর এক যাত্রীকে মৃত ঘোষণা করেন। এবং আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা শেষে চমেক হাসপাতালে প্রেরণ করেন। নিহতদের মধ্যে ১জনের পরিচয় পাওয়া গেলেও অপরজনের পরিচয় পাওয়া যায়নি বলে হাসপাতাল সূত্রে জানা যায়।
আহতরা হলেন, চাঁদপুর জেলার কচুয়া এলাকার তোফাজ্জল হোসেনের পুত্র কাউছার আলম (৩৫), পটিয়া উপজেলার কোলাগাঁও এলাকার জাফর আহমদের স্ত্রী আমেনা খাতুন (৪৫) ও তার মেয়ে রিনা আকতার (২৪)।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে বেপরোয়া গতিতে আসা শহরগামী ওষুধ সরবরাকারি একটি কাভার্ড ভ্যান ঝিউরী চেয়ারম্যান ঘাটা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দুই সিএনজি সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
আনোয়ারা থানার অফিসার ইনচার্জ(ওসি)দুলাল মাহমুদ জানান, খবর পেয়ে আনোয়ারা থানা পুলিশ ঘটনাস্থলে যায়। এ দুর্ঘটনায় ২জন যাত্রীর মৃত্যু হয় এবং ৪ জন আহত হয়। নিহতের একজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। নিহতের লাশ চমকে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । আহতরা হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। কাভার্ড ভ্যান এবং সিএনজিগুলো থানায় আটক রয়েছে।



ফেইসবুকে আমরা