বাংলাদেশ, , শনিবার, ২৭ জুলাই ২০২৪

সাতকানিয়ায় নুরুল আবছার চৌধুরীর সমর্থনে মতবিনিময় সভা

  প্রকাশ : ২০২৪-০৫-১৬ ১৭:১৫:৪২  

পরিস্থিতি২৪ডটকম : সাতকানিয়া থেকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং চাটগাঁর সংবাদ পত্রিকার সম্পাদক আলহাজ্ব নুরুল আবছার চৌধুরীকে নির্বাচিত করা হলে সাতকানিয়া দুর্নীতিমুক্ত হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রাক্তন ছাত্রলীগ পরিষদ।

চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রাক্তন ছাত্রলীগ পরিষদের আয়োজনে নগরীর রেয়াজুদ্দিন বাজারের একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এ মন্তব্য করেন বক্তারা।

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ শহীদুল আলম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইন্জিনিয়ারিং বিভাগের সাবেক চেয়ারম্যান ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা প্রফেসর ড. মোহাম্মদ শাহাদাত হোসেন। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষক ও সহকারী প্রক্টর অধ্যাপক আব্দুল মান্নান। এতে প্রধান বক্তা ছিলেন আলহাজ্ব নুরুল আবছার চৌধুরী। সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদের সুজন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জনাব আবুল কালাম আজাদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক কুতুবউদ্দিন আল আজাদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ শহীদুল আলম, সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি রকিবুল হক দিপু, সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক মাসুদ জাহাঙ্গীর, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি এডভোকেট আবু ছগীর, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম আব্দুল গণি সম্রাট, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোস্তাফিজুর রহমান, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সহসভাপতি মোহাং শহীদুল ইসলাম, টেরীবাজার ব্যবসায়ী সমিতির সহ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম কালু (সও.), টেরীবাজার ব্যবসায়ী সমিতির প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাং ইব্রাহিম পারভেজ, টেরী বাজার ব্যবসায়ী সমিতির সদস্য মোহাং জাবেদ, মদিনা আওয়ামী ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব শহীদুল ইসলাম মানিক, চট্টগ্রাম আইন কলেজ ছাত্র সংসদের সাবেক জি এস জসিম উদ্দিন মিঠুন, সাবেক সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগ নেতা খলিলুল্লাহ চৌধুরী সোহেল, সাংবাদিক হারুনর রশীদ, সাবেক সাতকানিয়া সরকারি কলেজ ছাত্র লীগ নেতা মোহাং আবুল হাসান, আলাউদ্দিন মোহাং ছাবের, সাতকানিয়া উপজেলা যুবলীগ নেতা মোহাং সেলিম চৌধুরী, সাতকানিয়া উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের সভাপতি রাজিব দাশ, সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সহসভাপতি জনাব হারুনর রশিদ, মোহাম্মদ আলমগীর, মোজাফফর হোসেন, মোহাং ইউচুপ, মোহাং কাবিল হোসেন, গিয়াসউদ্দিন আহমদ চৌধুরী, মাহফুজুর রহমান চৌধুরী, দিদারুল আলম, পলাশ দাশ, খালেদ মাসুদ, মোহাম্মদ সোয়াইব, এহেছানুল হক বাবু ও মোহাং পারভেজ। সঞ্চালনা করেন সাতকানিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক ক্রীড়া সম্পাদক মোহাম্মদ আমির উদ্দিন চৌধুরী।

মতবিনিময়কালে বক্তারা বলেন, ‘নুরুল আবছার চৌধুরী সাতকানিয়াসহ দক্ষিণ চট্টগ্রামে আওয়ামী লীগের কারা নির্যাতিত ত্যাগী নেতা। নির্লোভ-নিরহংকার এই ব্যক্তির মাধ্যমে সাতকানিয়াকে দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত করা সহজ হবে।

তারা আরো বলেন, ‘আসন্ন নির্বাচনে যে ক’জন সম্ভাব্য প্রার্থীর নাম শুনা যাচ্ছে তাদের মধ্যে নুরুল আবছার চৌধুরী নির্বাচিত হলে নারী শিক্ষাসহ শিক্ষার গুনগত মানোন্নয়ন, রাস্তা, ব্রিজ, কালভার্ট, নির্মাণে এমপি মহোদয়ের সহযোগিতায় এলাকার সার্বিক উন্নয়ন তরান্বিত হবে।

প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা