বাংলাদেশ, , বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি দাবীতে বরমা প্রেস ক্লাবের মানববন্ধন

  প্রকাশ : ২০২১-০৫-২২ ১৫:১৮:১৯  

পরিস্হিতি২৪ডটকম : সাজনো ঘটনায় আটক দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক  সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে চন্দনাইশের বরমা প্রেস ক্লাবের উদ্যোগে ২২ মে ২০২১ শনিবার সকালে এক সমাবেশ ও মানববন্ধন পোস্ট অফিস মোড়ে অনুষ্ঠিত হয়। সভাপতি সৈয়দ শিবলী ছাদেক কফিলের সভাপতিত্বে ও সেক্রেটারি বিমল তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন- চন্দনাইশ উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সেক্রেটারি ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শ্রী বলরাম চক্রবর্ত্তী, প্রথম আলোর প্রতিনিধি আব্দুর রাজ্জাক, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য ও আজকের সূর্যোদয়ের স্টাফ রিপোর্টার গোলাম সরওয়ার, অনলাইন পোর্টাল সিপি নিউজ ২৪ এর সম্পাদক মো. মনজুরুল ইসলাম, চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের সভাপতি দৈনিক ইত্তেফাক এর প্রতিনিধি আবু তোরাব চৌধুরী , বেসরকারি উন্নয়ন ও সেবা সংস্থা ওডেব এর এরিয়া ম্যানেজর মো. মাহমুদুল হক, জেন্ডার বিষয়ক কর্মসুচীর পিও নারী নেত্রী অনুপমা সাহা, আওয়ামীলীগ নেতা হারুন সওদাগর, সমাজসেবক কল্যাণ বড়ুয়া, সাংবাদিক রনী কান্তি দেব, দেশপ্রিয় খেলাঘর আসরের সহ-সভাপতি সুবল দেব, সংগঠক শ্রীকান্ত বৈদ্য, সুজন সেন, ইব্রাহীম ছিদ্দিক প্রমূখ।
এ সময় অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবী ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়। অন্যথায় সাংবাদিক সমাজ বৃহত্তর আন্দোলনের ডাক দিবে। বক্তারা বলেন- গণমাধ্যম বান্ধব এ সরকারের উন্নয়ন কর্মকান্ড এবং প্রশাসনকে প্রশ্নবিদ্ধ করার জন্য গুটিকয়েক আমলা দুর্নীতির আশ্রয় নিচ্ছেন। সাংবাদিক সমাজসহ অন্যান্য পেশার লোকদের সাথে অপ্রয়োজনে দ্বন্দে জড়িয়ে পড়েন, যা অশুভ চক্রান্ত ছাড়া আর কিছুই নয়।
মাবনবন্ধনের পর সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনার মুক্তি না হওয়া পর্যন্ত জামা বর্জনের ঘোষনা দেন।

প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা