বাংলাদেশ, , শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীর সাথে বঙ্গবন্ধু ও জাতীয় চার স্মৃতি পরিষদ নেতৃবৃন্দের মতবিনিময়

  প্রকাশ : ২০১৯-০৩-০২ ২১:৪৯:২৭  

পরিস্হিতি২৪ডটকম : শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরীর সাথে বঙ্গবন্ধু ও জাতীয় চার স্মৃতি পরিষদ নেতৃবৃন্দের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক : স্বাধীনতার মাস ও অগ্নিঝরা মার্চ-এ আজ ২ মার্চের দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউসে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা উপমন্ত্রী ও চট্টগ্রাম-৯ নির্বাচনী এলাকার সংসদ সদস্য ব্যরিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের সাথে বঙ্গবন্ধুর আদর্শে নিবেদিত জাতীয় পেশাজীবি সংগঠন বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদ নেতৃবৃন্দের মতবিনিময় অনুষ্ঠিত হয়। মতবিনিময়ে সংগঠনের সভাপতি ও চবি’র অধ্যাপক ড. জিনবোধি ভিক্ষু, সাধারণ সম্পাদক মো: আব্দুর রহিম, সহ সভাপতি ডা: মো: জামাল উদ্দিন, মুহাম্মদ আব্দুর রহীম চৌধুরী, সম্পাদক মন্ডলীর সদস্য স ম জিয়াউর রহমান, আসিফ ইকবাল, রাশেদ মাহমুদ পিয়াসসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় শেষে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন পত্র উপহার দেওয়া হয়।
মতবিনিময়কালে শিক্ষা উপমন্ত্রী নওফেল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জাতীয় বীর জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এম মনসুর আলী ও এএইচএম কামরুজ্জামানের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করে জাতির আশা আকাঙ্খার প্রতিফলন ঘটাতে হবে। তিনি বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদের সকল কর্মকর্তা-সদস্যদের নির্ভিক চিত্তে দায়িত্ব পালন করে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে আসার আহ্বান জানান।



ফেইসবুকে আমরা