বাংলাদেশ, , বুধবার, ২৯ জুন ২০২২

যারা কর্মে, সৃজনে, সৃষ্টিতে বিশ্বাসী তাদেরকেই এই পৃথীবির মানুষ মৃত্যুর পরেও স্মরণ করেন : ড.মাসুম চৌধুরী

  প্রকাশ : ২০১৯-০১-২৭ ১৩:৩৫:১২  

পরিস্হিতি২৪ডটকম : চট্টগ্রাম রিপোর্টাস ইউনিটির অর্থ সম্পাদক ,সাপ্তাহিক চট্টবাণী, সাপ্তাহিক সিটিজি নিউজ,ডেইলি সিটিজি নিউজ ডটকম পত্রিকার সম্পাদক সাংবাদিক মো: নুরুল কবির এর জন্মদিন উপলক্ষে আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড.মাসুম চৌধুরী বলেন মানুষের জীবনের কর্মই তাকে বড় করে,মানুষের মাঝে বাঁচিয়ে রাখে আজীবন। যারা কর্মে, সৃজনে, সৃষ্টিতে বিশ্বাসী তাদেরকেই এই পৃথীবির মানুষ মৃত্যুর পরেও স্মরণ করেন। তাই এমন জীবন গঠন করতে হবে যেনো মৃত্যুর সাথে সাথে হারিয়ে না গিয়ে স্মরণীয় হয়ে থাকতে পারি আমরা।

মানুষের দোষগুলোর দিকে দৃষ্টি না দিয়ে তাদের ভালো কাজগুলোর প্রশংসা করার প্রতি ও জোর দেয়ার আহবান জানান অধ্যাপক ড.মাসুম চৌধুরী।

সাংবাদিক মো: নুরুল কবির এর জন্মদিন উপলক্ষে ২৬ জানুয়ারী শনিবার সন্ধ্যায় স্থানীয় একটি রেস্টুরেন্টে চট্টগ্রাম রিপোর্টাস ইউনিটির সভাপতি সাংবাদিক কিরণ শর্মার সভাপতিত্বে ও সাংবাদিক কামাল হোসেন এর সঞ্চালনায় এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভাপতির বক্তব্যে সাংবাদিক কিরণ শর্মা বলেন,সাংবাদিক মো: নুরুল কবির একজন সৎ,নিষ্ঠাবান ও পরোপকারী মানুষ। এই রকম মানুষ সমাজের জন্য খুবই দরকার।মানুষের কষ্টে যার মন কাঁদে সেইতো প্রকৃত মানুষ উল্লেখ করে তিনি আরো বলেন,আমি আজকের এই দিনে সাংবাদিক মো: নুরুল কবিরের দীর্ঘায়ু ও সফলতা কামনা করছি।

জন্মদিনের বক্তব্যে সাংবাদিক মো: নুরুল কবির বলেন,আপনাদের দোয়া আর ভালোবাসাতে আমার জীবনে আজও একটি সুন্দর জন্মদিন পালন করতে পেরেছি তার জন্য সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া আদায় করছি।আজকের এইদিনে আপনাদের কাছে দোয়া চাই যেনো সামনের দিনগুলিতেও মানুষের পাশে থেকে তাদের উপকারে কাজ করতে পারি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,চট্টগ্রাম রিপোর্টাস ইউনিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক রাশেদুল আজিজ, সাপ্তাহিক সিটিজি নিউজের প্রকাশক মো: নুরুল আবছার আনছারী,অনলাইন দৈনিক দেশবার্তা’র সম্পাদক লায়ন মো: আবু ছালেহ, দৈনিক একাত্তর বাংলাদেশ সম্পাদক শেখ , ইতিহাস গবেষক সোহেল মো : ফকরুদ-দীন ,সেলিম,সাংবাদিক এ কে এম আবু ইউসুফ,সাপ্তাহিক চট্টবাণী পত্রিকার নির্বাহী সম্পাদক ও চকবাজার ২৪ ডটকম এর সম্পাদক এস.ডি.জীবন,দৈনিক ঢাকা প্রতিদিন এর ব্যুরো প্রধান রাজীব রাহুল,সিভয়েজ২৪ ডটকম এর মনিরুল ইসলাম মুন্না,সাংবাদিক এস.এম.রানা প্রমুখ।

আলোচনা শেষে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন চট্টগ্রাম রিপোর্টাস ইউনিটি, সাপ্তাহিক চট্টবাণী পরিবার,সাপ্তাহিক সিটিজি নিউজ পরিবার, সাপ্তাহিক চট্টবাণী ও সিটিজি নিউজ পাঠক ফোরাম এর নেতৃবৃন্দ।

কেককাটা এবং সাংবাদিক মো: নুরুল কবির এর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত এর পরে নৈশভোজ পরিবেশন করা হয়।



ফেইসবুকে আমরা