বাংলাদেশ, , বুধবার, ১০ আগস্ট ২০২২

মেয়র পদে জয়ী হলে চট্টগ্রামের উন্নয়ন আরও বেগবান করব : এম রেজাউল করিম

  প্রকাশ : ২০২০-০৩-০৭ ১৯:২৭:০৬  

পরিস্হিতি২৪ডটকম : শনিবার(৭ মার্চ)সকালে নগরের চান্দগাঁও ওয়াছিয়া আহমদিয়া সুন্নিয়া এতিমখানা ও মাদ্রাসার অভিভাবক সমাবেশে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে জয়ী হলে চট্টগ্রামের উন্নয়ন আরও বেগবান করবেন বলে জানিয়েছেন মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী এম রেজাউল করিম।

তিনি বলেছেন, আল্লাহ আমাকে একটি সুযোগ এনে দিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখেছেন। আপনাদের সহযোগিতায় নির্বাচনে আমি কামিয়াব হতে চাই।
এম রেজাউল করিম বলেন, এক সময় চান্দগাঁওসহ আশপাশের এলাকা নিয়ে বৃহত্তর বাকলিয়া ছিল। এখন বিভক্ত হলেও আমরা সবাই বৃহত্তর বাকলিয়ার সন্তান। একটি ঘরে পাঁচজন ভাই থাকলে যেমন পাঁচ মতাদর্শ থাকতে পারে, আমাদের বাকলিয়াতেও অনেক ভাই ভিন্ন মতাদর্শের থাকতে পারে।

‘কিন্তু পাঁচ ভাই যেমন ঘরে এসে এক সঙ্গে বসে, তেমনিভাবে আপনাদের ভাই, বন্ধু হিসেবে আমাকে একবার আপনাদের সেবা করার সুযোগ দিন। সবার মতামতের ভিত্তিতে একটি পরিকল্পিত আধুনিক চট্টগ্রাম গড়ে তুলবো।’

তিনি বলেন, মৃত্যুর পর আমরা কেউ কিছু নিয়ে যেতে পারবো না। আমাদের সঙ্গে যাবে আমাদের ভালো কাজ। এ মাদ্রাসায় যারা এতিম আছে, তাদের দেখতে হবে। এদের পাশে দাঁড়ালে সেটা হবে ছদকায়ে জারিয়া। এ কাজগুলো মৃত্যুর পর আমাদের সঙ্গে যাবে।

মাদ্রাসার অধ্যক্ষ ছৈয়দ মুহাম্মদ আবু ছালেহের সভাপতিত্বে উপাধ্যক্ষ কাজী মফিজুর রহমানের সঞ্চালনায় সভায় অতিথি ছিলেন ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ডের কাউন্সিলর এম আশরাফুল আলম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এম শামসুল আলম, মাদ্রাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি হাছান লিটন প্রমুখ।



ফেইসবুকে আমরা