বাংলাদেশ, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

ভারতীয় অভিনেত্রী পুনম পাণ্ডে আর নেই

  প্রকাশ : ২০২৪-০২-০২ ১৯:৫৮:০০  

পরিস্থিতি২৪ডটকম : অভিনেত্রী পুনম পাণ্ডে আর নেই। ভারতের উত্তর প্রদেশে নিজ বাড়িতেই তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন তার ম্যানেজার পারুল চাওলা।

এরআগে অভিনেত্রীর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তার মৃত্যুর খবরটি প্রকাশ করা হয়েছে।

সেখানে লেখা ছিল, দুঃখের সঙ্গে জানাচ্ছি জরায়ুমুখের ক্যানসারে আমরা আমাদের প্রিয় পুনমকে হারিয়ে ফেলেছি। দুঃখের এই সময়ে, আমরা আপনাদের কাছে সব রকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। আমরা স্নেহের সঙ্গে তাকে স্মরণ করব।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডেকে পারুল চাওলা বলেন, ‘কিছুদিন আগে পুনমের ক্যান্সারে ধরা পড়েছিল এবং এটি শেষ ধাপে ছিল। তিনি উত্তর প্রদেশে তার নিজ বাড়িতে ছিলেন। তার শেষকৃত্য সেখানেই অনুষ্ঠিত হবে।

এদিকে, পুনমের মৃত্যুর খবরে দুঃখ প্রকাশ করছেন অসংখ্য অনুরাগী। এতো কম বয়সে (৩২ বছর) এভাবে চলে যাওয়া মেনে নিতে পারছেন না কেউ। সামাজিকমাধ্যমে এখন শুধুই পুনমের বিষয়ে আলোচনা চলছে। শোক প্রকাশ করছেন বলিউড তারকারাও।

২০১৩ সালে ‘নেশা’ সিনেমা দিয়ে বলিউডে পা রেখেছিলেন পুনম পাণ্ডে। ভোজপুরি, কন্নড় ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন তিনি। তবে সাহসী, খোলামেলা অভিনয়ের কারণে ‘অ্যাডাল্ট স্টার’-এর তকমা জুটে যায় তার।

টিভিতে অভিনেত্রীকে সর্বশেষ শেষ দেখা গিয়েছিল কঙ্গনা রানাওয়াতের রিয়েলিটি শো ‘লক আপ’-এ। তার আগে ‘খাতরো কা খিলাড়ি’তেও অংশ নিয়ে ছিলেন তিনি।

 

 

 



ফেইসবুকে আমরা