বাংলাদেশ, , মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩

বৃহত্তর চট্টগ্রাম ডেন্টাল এসোসিয়েশন ও বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার আয়োজনে বিজয় দিবসের আলোচনা সভা ও সংগঠনের সাধারণ সভা অনুষ্ঠিত

  প্রকাশ : ২০২২-১২-৩১ ১৪:২৯:৪৭  

পরিস্থিতি২৪ডটকম : বৃহত্তর চট্টগ্রাম ডেন্টাল এসোসিয়েশন ও বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার আয়োজনে বিজয় দিবসের আলোচনাসভা ও সংগঠনের সাধারণ সভা গতকাল ৩০ ডিসেম্বর ২০২২ শুক্রবার নগরীর মোগলটুলীস্থ কাটাবটগাছ এলাকায় অনুষ্টিত হয়।বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার সভাপতি আলহাজ ডা,মুজিবুল হক চেীধুরীর সভাপতিত্ব অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বৃহত্তর চট্টগ্রাম ডেন্টাল এসোসিয়েশনের সভাপতি ডা, মোহাম্মদ জামাল উদ্দীন।সংগঠনের অর্থ সম্পাদক রাজেশ্বর ধর বাসুর সঞ্চলনায় সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বৃহত্তর চট্টগ্রাম ডেন্টাল এসোসিয়েশন ও বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার সাধারন সম্পাদক বেলাল হোসেন উদয়ন ,বৃহত্তর চট্টগ্রাম ডেন্টাল এসোসিয়েশনের সহ সভাপতি মোহাং হারুন অর রশিদ,যুগ্ন সম্পাদক মোহাং নাছির উদ্দীন,সাংগঠনিক সম্পাদক কানু দাশ, মহিলা সম্পাদক জয়া ভট্টাচার্য,বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার সহ সভাপতি মুনির আজাদ,বাংলাদেশ ডেন্টাল এসোসিয়েশন চট্টগ্রাম জেলা শাখার সহ সভাপতি স্বপন দাশ।
সভায় অরো উপস্থিত ছিলেন, মোঃ শামিম হোসেন, এস. এম. কামরুজ্জামান, সুশান্ত কুমার নাথ, মো শফিউ কাশার,পুলক বড়ুয়া,প্রমেল বড়ুয়া, তড়িৎ কান্তি চৌধুরী, শিমুল কান্তি সেন, মোঃ ইয়াকুব আলী, মোঃ হুমায়ুন,চন্দন বড়ুয়া, রিয়াজুল ইসলাম, শ্রী বিজয় কুমার দে, সুজন গাইন,মোঃ মাসুম বিল্লাহ, হাসান শরীফ, মিলন বারিকদার , এম. কে. সরকার (মানু), দিপু দাশ, মোঃ মঈনউদ্দিন,অনুপ কুমার দাশ,মোহাম্মদ জুনাঈদ হোসাইন,সজীব নাথ, বিপিন দাশ,মো: মিনহাজ উদ্দীন,সিরাজ,কানু দাশ,বিল্পব চক্রবর্তী,ছালা উদ্দীন,মো: জামাল উদ্দীন,বন্দন কান্তি বড়ুয়া,শরিফুল আহসান, মোহাম্মদ নাসির উদ্দিন, গৌতম ঘোষ,অনিপ কুমার শীল,রাশেদা আকতার, মো: ইসায়েত হোসেন, রতন কান্তি দাশ প্রমুখ ।
প্রধান অতিথির বক্তব্যে ডা. জামাল বলেন, মুক্তিযুদ্ধে বিজয়ের মাধ্যমে বাংলাদেশ অর্থনৈতিক মুক্তির যাত্রায়ও বিস্ময়কর সাফল্য দৃর্শমান। তলাবিহীন ঝুঁড়ি থেকে অর্থনৈতিকভাবে এক সুমহান মর্যাদাজনক স্থানে উপনীত হয়েছে বাংলাদেশ। মুক্তিযুদ্ধের চেতনার পরিপন্থি সকল উগ্রবাদী চিন্তা ও ক্রিয়াকলাপ থেকে দেশ ও জাতিকে সুরক্ষিত রাখতে সবাইকে সোচ্চার ভূমিকা পালন করতে হবে। মহান মুক্তিযুদ্ধের চেতনার প্রত্যয়ে বাংলাদেশকে অত্যধিক প্রাগ্রসর করে তুলতে চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন আরো জোরদার করা প্রয়োজন।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা