বাংলাদেশ, , রোববার, ৪ ডিসেম্বর ২০২২

বৃহত্তর চট্টগ্রামে ৪৩ উপজেলার চেয়ারম্যানদের শপথ

  প্রকাশ : ২০১৯-০৪-২৫ ১৮:৩৭:৩৮  

পরিস্হিতি২৪ডটকম : আজ (বৃহস্পতিবার) দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজ মিলনায়তনে বৃহত্তর চট্টগ্রামের পাঁচ জেলার ৪৩টি উপজেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রামের বিভাগীয় কমিশনার আবদুল মান্নান তাদের শপথবাক্য পাঠ করান।

শপথ পাঠ শেষে বিভাগীয় কমিশনার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড, সন্দ্বীপ, রাঙ্গুনিয়া, ফটিকছড়ি, মিরসরাই, রাউজান, পটিয়া, বোয়ালখালী, আনোয়ারা, বাঁশখালী ও হাটহাজারী উপজেলা; কক্সবাজার জেলার সদর, মহেশখালী, পেকুয়া, রামু, টেকনাফ, উখিয়া ও চকরিয়া উপজেলা; বান্দরবান জেলার সদর, রুমা, আলীকদম, রোয়াংছড়ি, থানচি, লামা ও নাইক্ষ্যংছড়ি উপজেলা; খাগড়াছড়ি জেলার সদর, পানছড়ি, রামগড়, মহালছড়ি, দীঘিনালা, মাটিরাঙা, মানিকছড়ি ও লক্ষীছড়ি উপজেলা; রাঙামাটি জেলার সদর, বাঘাইছড়ি, লংগদু, রাজস্থলী, কাউখালী, নানিয়ারচর, জুরাছড়ি, বিলাইছড়ি, বরকল ও কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ পড়ানো হয়।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুখ, চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



ফেইসবুকে আমরা