বাংলাদেশ, , বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪

বিসিসিআই দীর্ঘমেয়াদি চুক্তি করতে চায় রাহুলের সঙ্গে

  প্রকাশ : ২০২৩-১২-১০ ১২:১১:৫৩  

পরিস্থিতি২৪ডটকম : ওয়ানডে বিশ্বকাপের পর প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে দুই বছরের চুক্তির মেয়াদ শেষ হয়েছিল ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা-বিসিসিআইয়ের। এরপর কয়েক দফায় সংলাপ ও টানাপোড়নের পর দ্রাবিড়ের সঙ্গে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়ায় সংস্থাটি। তবে সেই চুক্তি আরও দীর্ঘমেয়াদি করতে চায় বিসিসিআই।

বিসিসিআইয়ের পক্ষ থেকে বলা হয়েছে, দক্ষিণ আফ্রিকার ঘরের মাঠে সব ফরম্যাটের সিরিজ শেষ করে রাহুলের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে চায় তারা। সংস্থাটির সেক্রেটারি জয় শাহ সম্প্রতি জানিয়েছেন, হাতে বেশি সময় না থাকার কারণে রাহুল স্বল্পমেয়াদে পুনরায় কোচের দায়িত্ব দেওয়া হয়েছে। ২০২৪ সালের জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ শেষ করে দীর্ঘমেয়াদে কোচ নিয়োগের আলোচনা শুরু হবে।

ক্রিকেট বিষয়ক সাইট ‘ক্রিকবাজ’কে দেওয়া এক সাক্ষাৎকারে জয় শাহ বলেন, ‘আমাদের সময় ছিল না। আমরা তার সঙ্গে দেখা করেছি এবং পারস্পরিক আলোচনার ভিত্তিতে সম্মত হয়েছি, তিনি চালিয়ে (কোচের দায়িত্ব) যেতে পারেন। দক্ষিণ আফ্রিকা থেকে ফিরে আসলে আমরা তার সাথে বসে মেয়াদের বিষয়ে সিদ্ধান্ত নেবো।’



ফেইসবুকে আমরা