বাংলাদেশ, , শুক্রবার, ২৭ মে ২০২২

বরকল ইউপি চেয়ারম্যান আবদুর রহিম চৌধুরী সংবর্ধিত

  প্রকাশ : ২০২২-০১-২২ ১৮:৩১:০৬  

পরিস্হিতি২৪ডটকম : কানাইমাদারী আদর্শ পাড়া বায়তুল মামুর জামে মসজিদ পরিচালনা কমিটি ও আদর্শ পাড়া হিলফুল ফুযুলের যৌথ উদ্যােগে গতকাল ২১ জানুয়ারী, শুক্রবাদ বাদে জুমা বরকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আবদুর রহিম চৌধুরী কে সংবর্ধনা প্রদান করা হয়। মসজিদ পরিচালনা কমিটির প্রতিষ্টাতা সভাপতি আলহাজ্ব আবদুল আলীমের সভাপতিত্বে ও বেলাল হোসাইন মিন্টু’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরকল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান জনাব আবদুর রহিম চৌধুরী।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র এডভোকেট আমিনুল হক চৌধুরী, চন্দনাইশ উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মুরিদুল আলম মুরাদ, মনজুর মোর্শেদ, নবনির্বাচিত ইউপি সদস্য যথাক্রমে আবু জাফর, ইমরান খান বাহাদুর, সেলিম উদ্দিন, কামাল উদ্দিন হেলাল, হাবিবুর রহমান, সমাজ সেবক আবু তৈয়র, মাওলানা নুরুল আমিন, মীর ফারুক হোসেন, খোরশেদ আলম, সিরাজুল মোস্তফা জাফর, সাইফুদ্দিন, হিলফুল ফুজুল সভাপতি শওকত হোসেন, প্রকৌশলী আমজাদ হোসেন, সেজাম হোসেন, রিফাত হোসেন, নুরুল ইসলাম মানিক, আজাদ হোসেন, আয়াত হোসেন, আসিফ উদ্দিন, সোহরাব হোসেন, মিছবাহুল আমিন ত্বোয়াহা, ইরফান হোসেন, ইকরাম হোসেন, মারুফ প্রমুখ।
সংবর্ধিত অতিথি আবদুর রহিম চৌধুরী বলেন, তরুণ সমাজকে সাথে নিয়ে অত্র এলাকার সমস্যাগুলো চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়নের জন্য জোরদার ভূমিকা রাখা হবে । আর সকলের সহযোগীতায় গড়ে উঠবে একটি জনপদ ও আধুনিক ইউনিয়ন ।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা