বাংলাদেশ, , বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

পলাশবাড়ীতে জঙ্গি সান্ত্রাস মাধকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

  প্রকাশ : ২০১৯-১১-২৫ ১৬:২০:২২  

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা পলাশবাড়ীতে রংপুর বিভাগীয় পুলিশ রেঞ্জের আয়োজনে উপজেলার পৌর এলাকার বিভিন্ন মসজিদ ও শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে জঙ্গি-সন্ত্রাস, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকবিরোধি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রবিবার (২৪ নভেম্বর) সারাদিন উপজেলা শহরের গ্রীন ফিল্ড ইন্টাঃ স্কুল এন্ড কলেজ, পিয়ারী পাইলট উচ্চ বিদ্যালয়, কেন্দ্রীয় থানা জামে মসজিদ, কালীবাড়ী হাট মসজিদসহ বিভিন্ন মসজিদ ও শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষার্থী এবং মুসুল্লিদের উদ্দেশ্যে জঙ্গীবাদ-সন্ত্রাস, বাল্যবিবাহ, ইভটিজিং ও মাদকবিরোধী সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন নির্দেশনা সচেতনামূলক আলোচনা করা হয়।
উক্ত আয়োজন আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রংপুর পুলিশ রেঞ্জের ডিআইজির মনোনীত প্রতিনিধি মো. আমির উদ্দিন। সেখানে আরও বক্তব্য রাখেন, পলাশবাড়ী থানা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. মতিউর রহমান, এস আই সঞ্জয় কুমার সাহা, মো. সিদ্দিক, গ্রীন ফিল্ড ইন্টাঃ স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ রামদেব সরকার, পিয়ারী বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য সুরুজ হক লিটন ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুহা. মাহবুবর রহমান মিল্টনসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গরা।



ফেইসবুকে আমরা