বাংলাদেশ, , বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

নগরীর বন্দরটিলায় শ্বাসরোধে গৃহবধূকে খুন করে পালিয়েছে স্বামী

  প্রকাশ : ২০১৯-১১-২৫ ১৬:২৬:১২  

পরিস্হিতি২৪ডটকম : নগরের ইপিজেড থানার বন্দরটিলা এলাকার ব্যাংক কলোনীর একটি বাসা থেকে রোকসানা আক্তার (২৯) নামে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৪ নভেম্বর) রাতে রোকসানার মরদেহ উদ্ধার করা হয় বলে জানান ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোহম্মদ নুরুল হুদা।

রোকসানা আক্তার বরিশাল জেলার বাবুগঞ্জ এলাকার দেলোয়ার হোসেনের স্ত্রী বলে জানিয়েছে পুলিশ।

পারিবারিক কলহের জেরে রোকসানাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। এ ঘটনার পর রোকসানার স্বামী দেলোয়ার হোসেন পলাতক রয়েছে।

ইপিজেড থানার পরিদর্শক (তদন্ত) মো. ওসমান গণি বলেন, রোকসানা ও দেলোয়ার সিইপিজেডে পৃথক দুটি পোশাক কারখানায় চাকরি করতেন। বন্দরটিলায় ব্যাংক কলোনির একটি ভাড়া বাসায়। দুই মাস আগে তারা চাকরি ছেড়ে বরিশাল চলে যান। পোশাক কারখানা থেকে বকেয়া পাওনা নিতে শুক্রবার (২২ নভেম্বর) তারা চট্টগ্রামে আসেন।

পুলিশ কর্মকর্তা ওসমান গণি বলেন, রোকসানা ও দেলোয়ারের মধ্যে পারিবারিক কলহ ছিল বলে জানতে পেরেছি। রোকসানা তার স্বামীর বিরুদ্ধে মামলাও করেছিলেন। পরে তা আপোষ হলে ফের সংসার শুরু করেন। রোববার পোশাক কারখানা থেকে বকেয়া পাওনা নিয়ে বাসায় আসার পর এ হত্যাকাণ্ডের ঘটে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে রোকসানার স্বামী দেলোয়ার হোসেন।

এ ঘটনায় নিহত রোকসানার বোন লাকি আক্তার বাদি হয়ে মামলা দায়ের করেছেন বলে জানান পরিদর্শক ওসমান গণি।

রোকসানার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



ফেইসবুকে আমরা