বাংলাদেশ, , মঙ্গলবার, ১১ মে ২০২১

নগরীতে অস্ত্র ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

  প্রকাশ : ২০২১-০৩-১৫ ১৯:৫৫:৫৫  

পরিস্হিতি২৪ডটকম : চট্টগ্রামে একটি এলজি বন্দুক ও ৬০৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছেন। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

শনিবার (১৩ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে পাথরঘাটা সোবহান সওদাগর মসজিদ মোড়ের একটি চেকপোস্টে তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তবে এ ঘটনায় গাড়িতে থাকা আরও দুইজন পালিয়ে যান।

গ্রেফতাররা হলেন- কোতোয়ালি থানার বাসিন্দা ছৈয়দুজ্জামানের ছেলে মো. তুহিন (৩৪) এবং একই থানাধীন টেরিবাজার এলাকার বাসিন্দা নাসিম আহম্মেদের ছেলে তৌসিফ আহম্মেদ (২৫)।

পুলিশ জানায়, শনিবার রাতে সোবহান সওদাগর মসজিদ মোড়ে কোতোয়ালি থানা পুলিশের নিয়মিত চেকপোস্ট বসানো হয়। বিভিন্ন গাড়ি তল্লাশির একপর্যায়ে একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে দ্রুত গতিতে সেটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সঙ্গে সঙ্গে পুলিশ ধাওয়া করে গাড়িটি আটকালে সেখানে থাকা চারজনের মধ্যে দুইজন পালিয়ে যান। পরে গ্রেফতার দুইজনের দেহে তল্লাশি করে একটি এলজি বন্দুক ও ৬০৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, রোববার (১৪ মা) অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলায় তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।



ফেইসবুকে আমরা