বাংলাদেশ, , রোববার, ৪ ডিসেম্বর ২০২২

জাতীয় শ্রমিক লীগ মেঘনা পেট্টোলিয়াম লিঃশাখার উদ্যোগে শ্রমিক নির্যাতনের প্রতিবাদ সভা

  প্রকাশ : ২০২১-১১-০৩ ১৯:০৯:৪৬  

পরিস্হিতি২৪ডটকম : নগরীর উত্তর পতেঙ্গা গুপ্তখালাস্থ প্রধান স্থাপনাগারে জাতীয় শ্রমিক লীগ মেঘনা পেট্টোলিয়াম লিঃশাখার উদ্যোগে শ্রমিক নির্যাতনের প্রতিবাদে এক প্রতিবাদ সভা সভাপতি হাজী মোঃ ফরিদুল আলমের সভাপতিত্বে ও সাঃসম্পাদক মোঃ আজগর পারভেজের পরিচালনায়০৩নভেম্বর,বুধবার সকাল ১১টায় অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতির বক্তব্যে হাজী ফরিদ বলেন,মেঘনা পেট্টোলিয়ামে তথাকথিত শ্রমিক সংগঠনের নেতারা বর্হিরাগত লোক এনে রাষ্টীয় মালিকানাধীন তেল শোধনাগারে সিবিএর নাম করণে প্রতিষ্ঠানের শ্রমিকদের নির্যাতন,অসাংগঠনিক ও বঙ্গবন্ধুর আর্দশ বিবর্জিতলোকের সমন্বয়ে শ্রমিক লীগ জাহির করণে অপচেষ্টা সহ নিয়মিত শ্রমিকদের কাজ বাধ্যগত ভাবে যোগদানে বাধাঁ এবং সিবিএ কর্তৃক জাতীয় শ্রমিক লীগ মেঘনা পেট্টোলিয়াম লিঃশাখার বিভিন্নভাবে হুমকি প্রদানের জোর প্রতিবাদ জানান।
সভা থেকে নেতৃবৃন্দরা আরো বলেন, অচিরই আরো একটি রেজিং শ্রমিক সংগঠন(সিবিএ)আর্বিভাব হচ্ছে বলে সাঃসম্পাদক জানিয়েছেন। এসময় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি আব্দুর রফিক, মোঃ গোলাম ফারুখ,মোঃ হারুণ উর রশিদ,অর্থ সম্পাদক-আবু শুক্কুর প্রমুখ।
প্রতিবাদ সভায় জাতীয় শ্রমিক লীগ মেঘনা পেট্টোলিয়াম লিঃশাখার সাধারণ শ্রমিক নেতৃবৃন্দ এবং সংগঠনের সদস্য ,শ্রমিক প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।নেতৃবৃন্দরা আরো বলেন, কোন বর্হিরাগত নেতৃবৃন্দ কে অপরাজনীতি করতে মেঘনা পেট্টোলিয়াম লিঃ প্রবেশ সহ অবাঞ্চিত ঘোষনা করা হয়।
প্রেস বিজ্ঞপ্তি

 



ফেইসবুকে আমরা