বাংলাদেশ, , বুধবার, ২৯ জুন ২০২২

জঙ্গি ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেব : রাউজানে স্বরাষ্ট্রমন্ত্রী

  প্রকাশ : ২০১৯-০৩-১৬ ১২:০৮:১১  

পরিস্হিতি২৪ডটকম/(মোঃ কুতুব উদ্দিন রাজু,চট্টগ্রাম) : রাউজানে জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে স্বরাস্ট্র মন্ত্রী আসাদুজ্জমান খাঁন কামাল বলেছেন – প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে জঙ্গিবাদ ও মাদকমুক্ত দেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে ।জঙ্গি ও মাদক ব্যবসায়ীদের বিরোধে কঠোর ব্যবস্থা নেব। আপনারা দেখেছেন মাদক ব্যবসায়ীদের পরিণতি কী হয়েছে। তিনি মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্য বলেন -‘মাদক ব্যবসা ছেড়ে দিয়ে অন্য কোন ব্যবসা করুন । মাদক ও জঙ্গিবাদকে কোন ধর্মেই সমর্থন করে না। তিনি বলেন, যদি আমাদের ছেলে, মেয়ে, ভাই, বোন, কোথায় যায়, কী করে খবর রাখেন তাহলে মাদক ও জঙ্গিবাদ মুক্ত করা সম্ভব।
১৪ মার্চ বৃহস্পতিবার দুপুরে রাউজানে জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব একথা বলেন তিনি ।তিনি আরো বলেন – ‘ রাউজানে আমার আরো আগে আসার দরকার ছিল ।রাউজানে এসে অনেক কিছু দেখার সৌভাগ্য হল আমার। সবচেয়ে বড় কথা হচ্ছে আপনারা রাউজানের মানুষ ফজলে করিম চৌধুরীর সাথে এক হয়ে কাজ করছেন বলে এখানে এত উন্নয়ন করার সম্ভব হয়েছে। রাউজান উপজেলা নির্বাহী অফিসার শামীম হোসেন রেজার সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি ।
রাউজান উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার নিক্সন চৌধুরীর সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডি,আই,জি খোন্দকার গোলাম ফারুক, চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা, চট্টগ্রাম অতিরিক্ত জেলা ম্যজিষ্ট্রেট মাশহুদুল কবির, রাউজান উপজেলা একে এম চেয়ারম্যান এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, চট্টগ্রাম জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কাজী আবদুল ওহাব, রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) কেপায়েত উল্লাহ । এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খাঁনম মিনা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু জাফর চৌধুরী, রাউজান পৌর প্যানেল মেয়র বশির উদ্দিন খাঁন, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ প্রমুখ। মাদক বিরোধী সমাবেশে যোগদান করার আগে স্বরাষ্ট্রমন্ত্রী রাউজান হাইওয়ে থানা পরিদর্শন করে, বৃটিশ বিরোধী আন্দোলনের অগ্রনায়ক বিপ্লবী মাস্টার দা সূর্যসেনের আবক্ষ মূর্তিতে পুস্পতবক অর্পন করেন। সেখান থেকে রাউজান উপজেলা আওয়ামী লীগ কার্যলয় পরিদর্শন করে জলিলনগর হয়ে রাউজান থানায় গিয়ে রাউজান থানা ভবনের ২য় ও ৩য় তলা ভবন নির্মান কাজের ভিত্তিপ্রস্থর প্রদান করেন । সমাবেশ শেষে স্বরাস্ট্র মন্ত্রী রাউজানের পুর্ব গুজরা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যলয় ও পুর্ব গুজরা পুলিশ তদন্ত ফাঁড়ী ভবনের উদ্বোধন করেন । পরে রাউজানের পাহাড়তলীতে ফায়ার ষ্টেশন, সহকারী পুলিশ সুপারের কার্যলয় ভবন, দক্ষিন রাউজান থানা ভবনের নির্মান কাজের ভিত্তিপ্রস্থর প্রদান করেন । এছাড়া ও রাউজানের নোয়াপাড়ায় শেখ কামাল অডিটেরিয়াম কমপ্লেক্স ভবন ও নোয়াপাড়া পুলিশ ফাঁড়ী পরিদর্শন করেন ।



ফেইসবুকে আমরা