বাংলাদেশ, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে হাটহাজারীবাসীদের বিশেষ কোটার ব্যবস্থা করা হবে : ভিপি নাজিম

  প্রকাশ : ২০২৪-০১-০২ ১১:০৩:১৩  

 বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে গণসংযোগকালে ভিপি নাজিম : 
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে হাটহাজারীবাসীদের বিশেষ কোটার ব্যবস্থা করা হবে

পরিস্থিতি২৪ডটকম : প্রগতিশীল গণতান্ত্রিক ফোরামের সভাপতি ও চট্টগ্রাম -৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ভিপি মো. নাজিম উদ্দীন বলেছেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হাটহাজারী ফতেপর গ্রামে অবস্থিত। কিন্তু হাটহাজারীর শিক্ষার্থীদের ভর্তির জন্য কোনো বিশেষ সুবিধা নেই। এছাড়া বিশ্ববিদ্যালয়ে চাকরীর ক্ষেত্রে হাটহাজারীবাসীকে অগ্রাধিকার দেওয়া হয় না। আমি সংসদ সদস্য নির্বাচিত হলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে হাটহাজারী বাসিন্দাদের জন্য চাকরী এবং ভর্তিতে বিশেষ কোটার ব্যবস্থা করা হবে।

সোমবার (১ জানুয়ারি) সকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে গণসংযোগকালে তিনি একথা বলেন। তিনি বিশ^বিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীকে নতুন বছরের শুভেচ্ছা জানান এবং নতুন বছরে নতুন ইতিহাস রচনা করার জন্য সবার সহযোগিতা কামনা করেন।

ভিপি নাজিম বলেন,আমি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। আমি আপনাদের সহযোগিতায় স্বৈরাচারের বিরুদ্ধে নির্বাচন করে চাকসু ভিপি নির্বাচিত হয়েছি। চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের কাছে আমার হক রয়েছে। আমি এমপি নির্বাচিত হওয়া মানে চট্টগ্রাম বিশ^দ্যিালয় পরিবার হওয়া। তাই আগামী ৭ জানুয়ারি সোনালী আঁশ (পাট) মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করুন।

প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা