বাংলাদেশ, , বৃহস্পতিবার, ৫ আগস্ট ২০২১

করোনাভাইরাসের সংক্রমণ রোধে কমিউনিটি সেন্টার-ক্লাবে ১০০-এর বেশি অতিথি নিষিদ্ধ করেছে জেলা প্রশাসন

  প্রকাশ : ২০২১-০৩-২১ ১৯:১৫:৩৬  

পরিস্হিতি২৪ডটকম : করোনাভাইরাসের সংক্রমণ রোধে চট্টগ্রামের ক্লাব, কমিউনিটি সেন্টার, কনভেনশন হল ও হোটেল-রেস্টুরেন্টগুলোর সব ধরনের অনুষ্ঠানে একশ’র অধিক অতিথি সমাগম নিষিদ্ধ করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসন।

রোববার (২১ মার্চ) বেলা ১১টায় চট্টগ্রাম সার্কিট হাউসে অনুষ্ঠিত জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভায় জেলা প্রশাসক মমিনুর রহমান এসব কথা বলেন।
তিনি বলেন, ‘করোনা পরিস্থিতিতে মাস্ক পরিধানসহ শতভাগ স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণের লক্ষ্যে সমুদ্র সৈকত, পার্ক, বিনোদন কেন্দ্র ও অন্যান্য দর্শনীয় স্থানে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলবে। পাশাপাশি মানুষকে সচেতন করতে বিনামূল্যে মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। পবিত্র মাহে রমজানকে সামনে রেখে জেলা প্রশাসনের পক্ষ থেকে বাজার মনিটরিং কার্যক্রম জোরদার করা হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত প্রকাশ্য স্থানে সভা-সমাবেশ, ওরশ, মিলাদ মাহফিল, মহোৎসব ও অন্যান্য ধর্মীয় অনুষ্ঠান আপাতত বন্ধ থাকবে। এ নির্দেশ অমান্য করলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম জাকারিয়ার সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী সাব্বির ইকবাল, সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি, অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন) মো. মশিউদ্দৌলা রেজা, জেলা আনসার কমান্ড্যান্ট বিকাশ চন্দ্র দাস, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. সাহাবউদ্দিন, মহানগর মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার শহীদুল হক চৌধুরী সৈয়দ।

এ সময় চট্টগ্রাম জেলার বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তা, বিভিন্ন উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 



ফেইসবুকে আমরা