বাংলাদেশ, , বুধবার, ৫ অক্টোবর ২০২২

ওয়ালটনের দেশসেরা বেস্ট এওয়ার্ড পেল চট্টগ্রামের লাবিব মার্কেটিং কোম্পানি

  প্রকাশ : ২০১৯-০৪-১৮ ১২:১৯:৩২  

পরিস্হিতি২৪ডটকম : ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৪-এ অংশ নেওয়া শ্রেষ্ঠ পরিবেশকদের সম্মাননা দিয়েছে ওয়ালটন গ্রুপ। বুধবার (১৭ এপ্রিল) বিকালে ওয়ালটনের ঢাকা প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে এই সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে চট্টগ্রামের ওয়ালটন লাবিব মার্কেটিং কোম্পানি দেশসেরা বেস্ট ব্রেন্ডিং এওয়ার্ড লাভ করেছে। দেশের প্রায় ৭শটি ওয়ালটন শোরুম এই প্রচারণায় অংশ নিয়েছিল। এরমধ্যে ১৭টি পরিবেশককে শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত করা হয়। তারমধ্যে লাবিব মার্কেটিং কোম্পানি প্রথম সেরা পাচের মধ্যে চতুর্থ স্থান অর্জন করেছে।
এদিন বিকালে এওয়ার্ড প্রদান উপলক্ষে জমকালো অনুষ্ঠানের আয়োজন করে কোম্পানিটি। অনুষ্ঠানের মধ্যে ছিল আলোচনা সভা, এওয়ার্ড প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান। শুরুতেই কোম্পানির নিজস্ব বাহিনী দিয়ে পুরষ্কার প্রাপ্তদের গার্ড অব অনার দিয়ে অনুষ্ঠান স্থলে আনা হয়। এরপর শুরু হয় আলোচনা সভা। চিত্রনায়ক আমিন খানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন ওয়ালটন গ্রুপের ডাইরেক্টর শামসুল আলম, ডাইরেক্টর আশরাফুল আলম, সেলস এন্ড মার্কেটিং এর এক্সিকিউটিভ ডাইরেক্টর এমদাদুল হক সরকার প্রমুখ।

আলোচনা সভা শেষে এওয়ার্ড প্রদান করা হয়। লাবিব মার্কেটিং কোম্পানির পক্ষে এওয়ার্ডটি গ্রহণ করেন এর স্বত্ত্বাধিকারী সাখাওয়াত হোসেন। কোম্পানির সিনিয়র কর্মকর্তাবৃন্দ তাঁকে গলায় ব্যাচ পড়িয়ে দেন এবং সম্মাননা স্মারক তুলে দেন। এসময় উপস্থিত ওয়ালটনের দুই ডাইরেক্টর তাঁকে জড়িয়ে ধরে উষ্ণ অভিবাদন জানান। পাশাপাশি চট্টগ্রাম জোনের এরিয়া ম্যানাজার তারেকুল হকও সম্মাননা লাভ করেন।
পরে বাউল শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।
প্রেসবিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা