বাংলাদেশ, , মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি ২০২৩

আজ বোয়ালখালীতে হযরত আছাদ আলী ফকিরের ৯৫তম ওরশ শরীফ

  প্রকাশ : ২০২২-১১-২৭ ১৮:০২:১৫  

পরিস্থিতি২৪ডটকম : বোয়ালখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের দরপপাড়া হযরত আছাদ আলী ফকির (রহঃ) মাজার শরীফ উন্নয়ন ও পরিচালনা কমিটির ব্যবস্থাপনায় প্রধান দিবস ১২ অগ্রহায়ণ মোতাবেক ২৭ নভেম্বর রবিবার বাদে এশা হযরত শাহ্সূফী ছিদ্দিক শাহ্ আল-বোগদাদী (রহঃ), হযরত শাহ্সূফী সৈয়দ শাহ্ আল-বোগদাদী (রহঃ) ও
হযরত শাহ্সূফী তালুকদার আছাদ আলী ফকির (রহঃ) এঁর প্রকাশ- তিন আউলিয়ার দরগা শরীফের ৯৫তম পবিত্র বার্ষিক ওরশ শরীফ উপলক্ষে পবিত্র ঈদে মিলাদুন্নবী (দঃ) মাহফিল দরপপাড়া আসাদীয়া নূরীয়া সেহাবীয়া জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

আয়োজিত কর্মসূচির মধ্যে রয়েছে রওজাপাকের গোসল, গিলাফ চড়ানো, রওজা সাজসজ্জা, পুষ্পস্তবক ও পুষ্পমাল্য অর্পণ, জেয়ারত, খতমে কুরআন, খতমে গাউছিয়া শরীফ, ফাতেহা পাঠ, দোয়া-দরুদ পাঠ, মিলাদ মাহফিল, কেয়াম, আখেরি মোনাজাত ও তবারুক বিতরণ।

মাহফিল উদ্বোধন করবেন বোয়ালখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সেলিম।প্রধান অতিথি থাকবেন বোয়ালখালী পৌরসভার মেয়র আলহাজ্ব জহুরুল ইসলাম জহুর। বিশেষ অতিথি থাকবেন বোয়ালখালী পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইসমাইল হোসেন চৌধুরী আবু।প্রধান আলোচক থাকবেন দরপপাড়া আসাদীয়া নূরীয়া সেহাবীয়া জামে মসজিদের খতিব মাওলানা ইলিয়াস নক্সবন্দী (মাঃজিঃআঃ)। বিশেষ আলোচক থাকবেন বোয়ালখালীর তরুণ সূফী লেখক ও গবেষক এস এম রবিউল হোসাইন। সভাপতিত্ব করবেন আছাদ আলী আহমদ হোসেন ফাউন্ডেশন এবং মাজার শরীফ উন্নয়ন ও পরিচালনা কমিটির প্রধান পৃষ্ঠপোষক, হযরত তালুকদার আছাদ আলী ফকির (রহঃ) এঁর জেষ্ঠ্যপৌত্র আলহাজ্ব এইচ এম সোলায়মান চৌধুরী। মাহফিল সঞ্চালনা করবেন ও উক্ত আয়োজনে সংশ্লিষ্ট সবাইকে উপস্থিত থাকবার জন্য অনুরোধ জানিয়েছেন আছাদ আলী আহমদ হোসেন ফাউন্ডেশনের আহ্বায়ক এবং মাজার শরীফ উন্নয়ন ও পরিচালনা কমিটির পরিচালক এইচ এম আলমগীর চৌধুরী রানা।

প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা