বাংলাদেশ, , রোববার, ২৮ এপ্রিল ২০২৪

রোটারি ক্লাব অব পার্ল করোনায় কর্মহারা ব্যক্তিদের মাঝে সাইকেল,সেলাই মেশিন ও কাপড় প্রদান করেছে

  প্রকাশ : ২০২১-০৬-২৪ ১৭:১৩:১৪  

পরিস্হিতি২৪ডটকম : রোটারি ক্লাব অব চিটাগাং পার্ল এর উদ্যোগে চট্টগ্রাম ডায়বেটিস হাসপাতালের অডিটোরিয়ামে আজ (২৪ জুন)+ সকাল ১০টায় করোনাকালে চাকরি হারানো লোকদের সাবলম্বী করার জন্য ডিষ্ট্রিক কর্তৃক Rotary small business support program 2020 বাস্তবায়নে একজন দুধ বিক্রেতা, দুজন সেলাইকর্মী ও একজন কাপড় ফেরিওয়ালাকে বাই সাইকেল, সেলাই মেশিন ও কাপড় প্রদান অনুষ্ঠান ক্লাবের প্রেসিডেন্ট রোটারিয়ান শিমুল কান্তি বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
ক্লাব সেক্রেটারি রোটারিয়ান সপু বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডিষ্ট্রিক ডেপুটি গভর্নর রোটারিয়ান মো. শহীদুল্লাহ চৌধুরী। সম্মানিত অতিথি ছিলেন ডিষ্ট্রিক এসিস্ট্যান্ট সেক্রেটারি রোটারিয়ান হাসিনা আক্তার লিপি, এসিস্ট্যান্ট গভর্নর রোটারিয়ান অমরেশ বড়ুয়া চৌধুরী, ডিষ্ট্রিক এসিস্ট্যান্ট সেক্রেটারি রোটারিয়ান সুমন রহমান, ডিষ্ট্রিক এসিস্ট্যান্ট গভর্নর আসাদুল হক, ক্লাবের প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান শিমুল বড়ুয়া, রোটারিয়ান সজীব বড়ুয়া ডায়মন্ড, রোটারিয়ান বীরবার বড়ুয়া, রোটারিয়ান আদেশ বড়ুয়া, রোটারিয়ান সুপংকর বড়ুয়া, রোটারিয়ান জয় গোপাল চৌধুরী, রোটারিয়ান গোপাল পাল।
সভায় বক্তারা বলেন, করোনাকালে কর্ম হারানো মানুষের কল্যাণে রোটারি ক্লাব অব পার্ল শুরু থেকে কাজ করে আসছে। সারাদেশের ন্যায় চট্টগ্রামেও রোটারি ক্লাব অব পার্ল করোনাকালে কর্ম হারানো মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে বহুমুখী কল্যাণমূলক কর্মসূচি হাতে নিয়েছে। এই কর্মসূচির অংশ হিসেবে কর্ম হারানো মানুষের মাঝে বাই সাইকেল, সেলাই মেশিন ও কাপড় প্রদান করা হয়।
প্রেস বিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা