বাংলাদেশ, , শনিবার, ২৫ জুন ২০২২

উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরীর মৃত্যুতে বিজয় ’৭১ এর শোক প্রকাশ

  প্রকাশ : ২০১৯-০১-২৭ ১৭:৪৪:৩২  

পরিস্হিতি২৪ডটকম : চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক সাংসদ ও রাষ্ট্রদূত, বীর মুক্তিযোদ্ধা এবং বরেণ্য রাজনীতিবিদ আলহাজ্ব নুরুল আলম চৌধুরী (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে….রাজেউন)।
তিনি আজ ২৭ জানুয়ারী ভোর পাঁচটায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র ও ১ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন, গুণগ্রাহী ও রাজনৈতিক কর্মী-সহকর্মী রেখে যান।
বরেণ্য এ রাজনীতিবিদের মৃত্যুতে বিজয় ’৭১ এর সভাপতি নাট্যজন সজল চৌধুরী, কার্যকরী সভাপতি মো: জসিম উদ্দিন চৌধুরী, সিনিয়র সহ সভাপতি প্রকৌশলী টি কে সিকদার, সাধারণ সম্পাদক মো: জামাল উদ্দিন, সাবেক সভাপতি এডভোকেট নিলু কান্তি দাশ (নীলমণি), সাবেক সাধারণ সম্পাদক লায়ন আর কে রুবেল ও অর্থ সম্পাদক মিলন দেবনাথ গভীর শোক প্রকাশ করেছেন।
শোক বিবৃতিতে তারা বলেন, বরেণ্য রাজনীতিবিদ, আওয়ামী লীগের দু:সময়ের বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর ও বিশ্বস্থ আওয়ামী সিপাহশালার আলহাজ্ব নুরুল আলম চৌধুরীর মৃত্যুতে জাতি একজন শ্রেষ্ঠ সন্তানকে হারাল এবং আওয়ামী লীগ হারাল তার বিশ্বস্থ এবং ত্যাগী নেতাকে। তাঁর মৃত্যুতে জাতির অপূরণীয় ক্ষতি হল। এরই পাশাপাশি আওয়ামী লীগের উজ্জ্বল স্রোতধারায় সাহসী নেতৃত্বের পতন ঘটল। নেতৃবৃন্দরা বিবৃতিতে মরহুমের বিহেদী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রেসবিজ্ঞপ্তি



ফেইসবুকে আমরা